মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

বিয়ে একজনের, বর সেজে কনে বাড়িতে হাজির ২০ জন

বিয়ে একজনের, বর সেজে কনে বাড়িতে হাজির ২০ জন

রংপুর টাইমস :

কনের বাড়িতে বরবেশে হাজির হলেন ২০ জন। মোটরসাইকেলে শেরওয়ানি আর পাগড়ি পরে একসঙ্গে কনের বাড়িতে যান তারা। তাদেরকে জানানো হয় স্বগত। তবে বিয়ে একজনের।

শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলায়। বরের বন্ধুরা বিয়েকে আনন্দ মুখর এবং স্মরণীয় করতেই এমন আয়োজন করেন।

সোমবার ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের হলহলিয়া পাড়া এলাকায় ঘটে এমন ঘটনা। বর হাসেম আলী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ বটতলী নতুন পাড়া এলাকার বাসিন্দা মফিজ উদ্দীনের ছেলে। কনে জেরিন আক্তার ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের হলহলিয়া পাড়া এলাকার জয়নাল আলীর মেয়ে।

এদিন মোটরসাইকেলে শেরওয়ানি আর পাগড়ি পরে একসঙ্গে ২০ জন বরবেশে কনের বাড়িতে হাজির হন। এ সময় আসল বরকে চিনতে বিপাকে পড়ে কনেপক্ষ। তবে বরবেশে ২০ জনের উপস্থিতিতে উল্লাসিত ছিলেন বিয়েবাড়ির লোকজন।

বরের বন্ধু সাজু ইসলাম বলেন, মানুষ বিয়েতে বিভিন্নভাবে আনন্দ করেন। এই বিয়েতে আনন্দ দেওয়া ও নেয়ার জন্য আমাদের বন্ধুর বিয়েতে এসেছি। বন্ধুর বিয়েটা স্মরণীয় রাখার জন্য ২০ জন বর সেজে এসেছি আমরা।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা রাশেদ ইসলাম বলেন, এক বিয়েতে ২০ জন বর আসতে আগে কখনো দেখিনি। অবাক হলেও এতে অনেক আনন্দ পেয়েছি।

মেয়ে জামাইয়ের জন্য দোয়া চেয়ে কনের বাবা জয়নাল আলী বলেন, আমার জামাই ও মেয়ের জন্য দোয়া করবেন সবাই। জামাইয়ের বন্ধুদের ব্যতিক্রমী আয়োজনে সবাই আনন্দ পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT