মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

বিএনপি যতই ষড়যন্ত্র করুক আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই হবে- সমাজকল্যাণমন্ত্রী

বিএনপি যতই ষড়যন্ত্র করুক আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই হবে- সমাজকল্যাণমন্ত্রী

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।

 

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই হবে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে সুনাম অর্জন করেছে। দেশকে যেভাবে পরিচালনা করছেন সেজন্য স্পেশালি ধন্যবাদও দিয়েছেন।

বিএনপির নেতারা এখন গুজব ছড়াচ্ছে। সেই গুজবে কোন কাজে হবে না।

সমাজকল্যাণ মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এখনো হত্যা করার ষড়যন্ত্র করছে। দেশের মানুষ বিএনপি নেতার এক বক্তব্যেই বুঝতে সেটি পেরেছে। তাই দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না এবং বিএনপি’র নাম শুনতেই চাচ্ছেনা।

শনিবার (২৭ মে) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আরও অনেক এগিয়ে যেত। কিন্তু মাঝখানে বিএনপি ক্ষমতায় এসে দেশের সম্পদ লুটপাট করেছে। বেগম জিয়ার পুত্র তারেক রহমান সেই টাকায় আলিশিয়ান বসবাস করছেন। দেশের টাকা ফেরত দিতে হবে বলেও এখন দেশে আসতে চাচ্ছে না।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ সব সম্পদ লুট করে দীর্ঘ ২৩ বছর সব ধরণের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করেছিল। কিন্তু শেখ হাসিনা ক্ষমতা আসার পর থেকেই মানুষের কল্যানে যেভাবে কাজ করেছেন সেটি বলার মত নয়। তাই বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল হিসেবে বর্ণিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সম্মেলনে এস কমল রায়কে  সভাপতি ও তপন কুমার ঘোষকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষনা দেন।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জি আর সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের  সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মিজানুর রহমান মিজান, সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজ্জামেল হকসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT