বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

বান্নাহর মিষ্টি প্রেমের গল্পে শ্রাবণ্য-আরশ

বান্নাহর মিষ্টি প্রেমের গল্পে শ্রাবণ্য-আরশ

মন খারাপ ছিল জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী শ্রাবণ্যর। কারণ ঈদে প্রচারের অপেক্ষায় থাকা বিশেষ নাটক হারিয়ে ফেলেছেন তার নির্মাতা। শেষ মুহূর্ত পর্যন্ত অনেক খুঁজলেও যার আর অস্তিত্ব মেলেনি কোথাও। প্রযোজকের ক্ষতি আর নিজের কষ্টসাধ্য চরিত্রটির জন্য দারুণ মন খারাপ ছিল তার।

সে দুঃখ কিছুটা ভুললেন নতুন একটি নাটকে। জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় ‘তুমি আমার সব’ ঈদের নাটকে শ্রাবণ্য জুটি বেঁধেছেন আরশ খানের সঙ্গে। ঈদের ৬ষ্ঠ দিন অর্থাৎ আগামী ২৮ এপ্রিল বিকেল চারটায় নাটকটি প্রচারিত হবে আরটিভিতে।

নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ বলেন, নাটকের গল্পটি মূলত দুই কাজিনের গল্প। মেয়েটি ছেলেটির প্রতি জমিয়ে রাখা দীর্ঘদিনের অব্যক্ত আবেগ ও ভালোবাসার কথা প্রকাশের জন্য তার প্রত্যাশিত সময়ের জন্য অপেক্ষা করছিল।

ছেলেটি তাৎক্ষণিক প্রত্যাখ্যান করলেও ধীরে ধীরে আশৈশব একসঙ্গে বেড়ে ওঠা পাশের মানুষটির মধ্যেই অন্য এক মানুষকে খুঁজে পায়। কিন্তু পরিণয়ের পথেও নিজের মুখোমুখি দাঁড়াতে বাধ্য হয় ছেলেটা।’

নাটকটিতে অভিনয় করে শ্রাবণ্যর অভিজ্ঞতা অম্ল এবং মধুর। কেননা ব্যক্তিজীবনে শ্রাবণ্য যেমন তার ঠিক উল্টো একটি চরিত্রে দেখা যাবে তাকে। শ্রাবণ্য বলেন, ‘সারাজীবন যেটা হয়েছে, কলেজ বা ভার্সিটিতে ছেলেরাই আমার পেছনে সবসময় ঘুরেছে, আমি পাত্তা দেইনি। এখানে আমাকেই ছেলেটার প্রেমে কিছুটা বেহায়াপনা করতেই হয়। যেটা খুব ইন্টারেস্টিং লেগেছে।

খুব মিষ্টি প্রেমের গল্প। বান্নাহ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ। আমি মুগ্ধ তার নির্মাণ কৌশল দেখে। তীব্র গরমের মধ্যে মানিকগঞ্জের জমিদার বাড়িতে চিত্রায়িত হয়েছে নাটকটি। বারবার ঘামে ভিজে যাচ্ছিল পোশাক, সে পোশাক শুকিয়ে ফের শুটিং। এমন কষ্টই করেছেন শ্রাবণ্য।

প্রচারের আগেই ঈদের আরেকটি নাটক হারিয়ে ফেলা প্রসঙ্গে শ্রাবণ্য বলেন, নাটকটি দুর্ঘটনাবশত হারিয়ে গেছে। ডিরেক্টরের প্রতি সম্মান রেখেই তার নামটি উচ্চারণ করতে চাইছি না। নাটকটিতে আমার বিপরীতে অভিনয় করেছিলেন অ্যালেন শুভ্র। তার প্রতি প্রযোজক ও কলাকুশলীদের জন্য আমার সমবেদনা রইল।

 

বান্নাহর নির্মাণে ‘তুমি আমার সব’ নাটকটিতে অভিনয়ের জন্য শিডিউল পূর্বনির্ধারিত থাকায় ব্যস্ততম উপস্থাপিকা শ্রাবণ্য ছেড়েছেন প্রায় একুশটি টিভি শো।

এর মধ্যে রয়েছে একুশে ও এশিয়ান টিভিতে ৭ পর্বের সেলিব্রেটি টক শো, চ্যানেল টোয়েন্টিফোরে ৭ পর্বের রেকর্ডেড লাইভ মিউজিক্যাল শো। উপস্থাপনা ও চিকিৎসা পেশার পাশাপাশি অভিনয়ের প্রতি ভালোবাসা ও নিজের দর্শকদের প্রতি দায়বদ্ধতার জন্যই এমন ত্যাগ তার।

 

ঈদে শ্রাবণ্যকে দেখা গেছে ও যাচ্ছে চ্যানেল টোয়েন্টিফোরে শাইন উইথ শ্রাবণ্য, আরটিভির কালারস অব মিউজিক, চ্যানেল নাইনের ‘নাইন কিচেন’। ঈদ অনুষ্ঠানের পাশাপাশি জিটিভিতে উপস্থাপনা করছেন চলমান ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল-এরও।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT