শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান

ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি
পিএফ আইটি ট্রেনিং সেন্টারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় প্রফিট ফাউন্ডেশন এর বাস্তবায়নে ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার অফিস অ্যপ্লিকেশন প্রশিক্ষণ কোর্সের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান গতকাল মঙ্গলবার দুপুরে  অনুষ্ঠিত হয়।

 

পিএফ এর নিবার্হী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ এর সভাপতিত্বে কম্পিউটার প্রশিক্ষণ কোসের মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠান গুরুত্বারোপ করে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জের উপজেলা নিবার্হী অফিসার মো: জহির ইমাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জের উপজেলা আইসিটি দপ্তরের সহকারী প্রোগ্রামার মোঃ মোস্তফা চৌধুরী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জুলফিকার আলী, রিপোর্টার ক্লাবের সভাপতি মোঃ মোকলেছুর রহমান টুকু প্রমুখ।

 

প্রশিক্ষণ কোর্সের সার্বিক সহযোগিতা প্রদান করেন প্রফিট ফাউন্ডেশন এর আইটি প্রশিক্ষক মোঃ শাহাবুর আলম ও প্রোগ্রামা অফিসার মোছাঃ এসমোতারা বেগম। প্রধান অতিথি কালিগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার জহির ইমাম বলেন যে, প্রফিট ফাউন্ডেশন কার্যক্রম খুবই ভালো ও সুন্দর। আগামীতে আরো ব্যাপক ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করার উৎসাহ প্রদান ও  সহযোগীতার আশ্বাস দেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT