সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

পীরগাছায় বেয়াই বাড়ির পাশ থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

পীরগাছায় বেয়াই বাড়ির পাশ থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় বেয়াই বাড়ির পাশ থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মোজাম্মেল হক (৫৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোজাম্মেল হক উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের গোপাল ব্যাকাটারি গ্রামের মৃত আহমদ উল্লার পুত্র।

রোববার (৮ অক্টোবর) সকালে পাশ্ববর্তী বীরনারায়ন গ্রামের বেয়াই আব্দুল আউয়াল মিয়ার বাড়ির পিছন থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত মোজাম্মেল হক তিন ছেলে ও এক মেয়ের জনক। তার বড় দুই ছেলে বিদেশে থাকেন। একমাত্র মেয়ে ঢাকায় থাকতো। ছেলেদের বিদেশ পাঠাতে মোজাম্মেল হক ঋণগ্রস্থ হয়ে পড়েন। একদিকে ঋণের চিন্তা, অন্য দিকে স্ত্রী আমেনা বেগম ও প্রবাসী ছেলের স্ত্রীদের সাথে তার মনোমালিন্য চলছিল। এ নিয়ে সে বিকারগ্রস্থ হয়ে পড়ে এবং ঋণের চাপে মাঝে মাঝে সে আত্মগোপনে থাকতো। গতকাল রোববার সকালে তার মেজ ছেলে মামুনুর রশিদের শ^শুড় আব্দুল আউয়াল মিয়ার বাড়ির পিছনে একটি গাছে ঝুলন্ত অবস্থায় মোজাম্মেল হকের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশ খবর পেয়ে মোজাম্মেল হকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের স্ত্রী আমেনা বেগম বলেন, তিন দিন থেকে মোজাম্মল হক নিখোঁজ ছিল। তাকে বিভিন্ন স্থানে খুঁজেও পাওয়া যায়নি। মাঝে মাঝে সে এ রকম করতো বলে থানায় জিডি করা হয়নি। আজ তার মরদেহ পাওয়ার খবর পাই। তবে ঋণের চাপে মোজাম্মেল হক আত্মহত্যা করতে পারেন বলে জানান স্থানীয় লোকজন।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আসিনুর রহমান বলেন, পারিবারিক মনোমালিন্য ও মাথায় সমস্যা থাকার বিষয়টি জানতে পেরেছি। মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT