রবিবার, ২৩ Jun ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

পীরগঞ্জে ওসি জাকিরের অপসারণের দাবিতে মানববন্ধন

পীরগঞ্জে ওসি জাকিরের অপসারণের দাবিতে মানববন্ধন

রংপুর:

ঘুষকান্ডে স্ট্যান্ড রিলিজ হওয়া রংপুরের পীরগঞ্জ উপজেলার ওসি জাকির হোসেনকে থানা থেকে দ্রুত প্রত্যাহার ও তার বিরুদ্ধে উঠা বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তদন্ত চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয়রা।

শনিবার (৬ মে) দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এসময় ওসির বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির শিকার ভুক্তভোগী ও স্থানীয়রা অংশ নেয়।

মানববন্ধনে অংশ নিয়ে রুপম রহমান নামের একজন ঠিকাদার জানান,ঢাকা-এলেঙ্গা মহাসড়ক প্রকল্পে বালু সরবরাহ করছিলেন তিনি। কিন্তু ওসিকে কমিশনের টাকা না দেয়ায় তার গাড়ি বন্ধ করে দেয়া হয়।পরে ৯ হাজার টাকা ও হাতঘড়ি ছিনতাই মামলার আসামি করা হয় তাকে।

মিঠিপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য আপিরুল ইসলাম জানান,জমিজমা নিয়ে আদালতের বিচারাধীন মামলা তোয়াক্কা না করে সেই জমির ঘরবাড়ি উচ্ছেদ করে তাকে গ্রেফতার করা হয়। এখন তাঁর নামে দুটি মামলা।
এছাড়া আরো অনেক ভুক্তভোগী মানববন্ধনে বক্তব্য রাখেন।

বক্তারা আরো বলেন,ঘুষ নেয়ার ভিডিও ভাইরালের পর তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজ করার পরেও কিভাবে থানায় দায়িত্ব পালন করছে।তার বিরুদ্ধে ওঠা সমস্ত অনিয়ম ও দুর্নীতির সুষ্ঠু তদন্ত করার দাবি জানান।

এর আগে ঘুষ নেওয়ার ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর ওসি জাকির হোসেনকে প্রত্যাহার করে (ক্লোজড) করা হয়। সোমবার (২৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের নির্দেশে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে যুক্ত করা হয়।

মানববন্ধনে ওঠা বিভিন্ন অভিযোগের ব্যপারে জানতে চাইলে গণমাধ্যমের সাথে কথা বলতে অপারগতা প্রকাশ করেন ওসি জাকির হোসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT