বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

পাটগ্রামে ফেসবুকে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

পাটগ্রামে ফেসবুকে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি :

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে এবি পার্টির নেতার ছেলে ফেসবুকে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ও পৌর ছাত্রলীগ।

শনিবার (২৬ আগস্ট) সন্ধায় পাটগ্রাম উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জানা গেছে, সাবেক জামায়াত ও এবি পার্টির প্রয়াত নেতা এরশাদ হোসেন সাজুর ছেলে আবু রাইয়ান আশারী রছি তাঁর ফেসবুক আইডি গত শুক্রবার (২৫ আগস্ট) থেকে একটি ভিডিও বার্তা প্রকাশ করে।

 

এতে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বাবুলকে নিয়ে উস্কানিমূলক ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। এই ভিডিও ফেসবুকে ছড়িয়ে পরার পর পরই আওয়ামী লীগ ও ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

 

এ ঘটনায় শনিবার সন্ধায় পাটগ্রাম উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেষে পৌর শহরের চৌরঙ্গী মোড়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ফরহাদ হোসেন লিটন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রব্বি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন নিরব, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রশিদুল ইসলাম রশিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রিদিম আল রাজি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT