শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

পাঁচ পয়সার দূর্নীতির প্রমাণ দেখালে অব্যহতির ঘোষনা উপজেলা চেয়ারম্যানের

পাঁচ পয়সার দূর্নীতির প্রমাণ দেখালে অব্যহতির ঘোষনা উপজেলা চেয়ারম্যানের

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

পাঁচ পয়সার দূর্নীতির প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় অব্যহতি গ্রহণের ঘোষনা দিয়েছেন রংপুরের পীরগাছা উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মাহবুবার রহমান।

 

রোববার (১৪ এপ্রিল) দুপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পূনরায় প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন পত্র দাখিল শেষে তিনি এ ঘোষনা দেন। তিনি বলেন, “উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে কেউ যদি আমার নামে পাঁচটি পয়সার দূর্নীতির প্রমান নিয়ে আসতে পারে, তাহলে আমি নিজ হাতে অব্যহতি পত্র লিখে চেয়ারম্যানের দায়িত্ব ছেড়ে দিব”।

 

 

তিনি আরও বলেন, আমি পূনরায় নির্বাচিত হলে এই এলাকায় কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এই উপজেলার মানবশক্তিকে কাজে লাগানোর জন্য বেকার যুবকদের কারিগরি প্রশিক্ষণ দিয়ে বৈদেশিক রেমিট্যান্স দ্বিগুন করবো। আলু চাষীদের আলু সংরক্ষণের জন্য সরকারিভাবে মাল্টিপারপাস হিমাগার তৈরির ব্যবস্থা গ্রহণ করবো। চরাঞ্চলের মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করবো। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী একনেকে সাড়ে তিন কোটি টাকার বরাদ্দ পাশ করেছেন। উক্ত বরাদ্দ দিয়ে অবশিষ্ট রাস্তা-ঘাটগুলো পাকা করবো। মাদক নির্মূল করবো। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করবো।

 

 

আগামী ৮ মে প্রথম ধাপে পীরগাছা উপজেলাসহ ১৫২টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের তপশিল ঘোষনা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। ঘোষিত তাফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমার শেষ সময় ১৫ এপ্রিল, বাছাই ১৭ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ হবে ৮ মে।

 

এ যাবত পীরগাছা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT