রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

পরিণীতি-রাঘবের বিয়ের আমন্ত্রণপত্র ভাইরাল

পরিণীতি-রাঘবের বিয়ের আমন্ত্রণপত্র ভাইরাল

বিনোদন ডেস্ক:
চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। রাজস্থানের একটি বিলাসবহুল প্যালেসে সাতপাকে বাঁধা পড়বেন এ তারকা জুটি-এমনটাই শোনা যাচ্ছে।

ওবেরয় উদয়ভিলার লীলা প্যালেসে আগামী ২৩ ও ২৪ সেপ্টেম্বর হবে এ বিয়ের অনুষ্ঠান। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো তাদের বিয়ের আমন্ত্রণপত্র।

আমন্ত্রণপত্রে লেখা রয়েছে, রাঘব ও পরিণীতির বিবাহের অনুষ্ঠান ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ের তাজে অনুষ্ঠিত হচ্ছে। শোনা যাচ্ছে, রাঘব চাড্ডা একজন জনপ্রিয় আম আদমি পার্টির সদস্য হওয়ায় বিয়েতে যোগদানকারী ভিভিআইপি অতিথিদের বিশেষ নিরাপত্তা দেওয়ার ব্য়বস্থা করা হয়েছে।

এ বিয়ের অনুষ্ঠানে অংশ নেবে ২০০’র বেশি অতিথিদের বরণ করা লোক। থাকছেন ৫০ জনেরও বেশি ভিভিআইপি অতিথি। এরই মধ্যে রাজস্থানের সেই প্যালেসে শুরু হয়েছে আয়োজন।

বেশ কিছুদিন আগেই বুকিং পাকা হয়েছে ওই বিলাসবহুল প্যালেস ও সংলগ্ন রিসোর্টগুলোর। সেখানে এখন হাই প্রোফাইল এ বিয়ের অতিথি বরণের আয়োজন চলছে।

যেহেতু এ বিয়েতে রাজনৈতিক ও রূপালি পর্দার বেশ কিছু নামি তারকা হাজির হবেন, তাই ব্যাপক নিরাপত্তায় নজর রাখা হচ্ছে। পরিণীতি কেবল রূপালি পর্দার অভিনেত্রী নন, প্রিয়াঙ্কা চোপড়ার বোনও।

বোন প্রিয়াঙ্কাও নিজের বিয়ে করেছিলেন রাজস্থানের একটি বিলাসবহুল প্যালেসে। প্রিয়াঙ্কার বিয়ের বিশাল আয়োজনে বড় তারকাকেও হার মানিয়েছিল। বোনের পথে হেঁটেই রাজস্থানে বিয়ের আসর বসাচ্ছেন পরিণীতিও। বিয়েতে অবশ্যই হাজির থাকবেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস।

হলদি, মেহেদি ও সংগীতের মতো সব নিয়ম মেনেই হবে এ বিয়ে। ২৩ সেপ্টেম্বর থেকেই শুরু হবে এ বিয়ের মহা আয়োজন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT