মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, ৭ বছর পর প্রধান আসামি গ্রেফতার

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, ৭ বছর পর প্রধান আসামি গ্রেফতার

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।।

নারায়নগঞ্জের চাঞ্চল্যকর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা মামলার প্রধান আসামী ৭ বছর ধরে পলাতক থাকার পর গাজিপুর জেলা থেকে গ্রেফতার করেছে কুড়িগ্রামের রৌমারী থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের মিয়ার চর গ্রামের বাসিন্দা আসকর আলীকে ২০১৬ সালে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় তার স্ত্রী ফিরোজা বেগম এবং তার পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে খুন করে পালিয়ে যায়।

মামলা হওয়ার পর থেকে অর্থাৎ দীর্ঘ ৭ বছর পলাতক থাকা আসামী ভিকটিমের স্ত্রীর পরকীয়া প্রেমিক কুড়িগ্রামের রৌমারীর সুখেরবাতী গ্রামের মোঃ আনোয়ার হোসেন (৩৫)’কে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে গ্রেফতার করে রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম। সেসময় ফতুল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার। সেই মামলার ওয়ারেন্টমুলে দীর্ঘ ৭ বছর পর প্রধান আসামিকে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন বলেন, অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেনো একদিন না একদিন তাকে আইনের আওতায় আসতেই হবে। উক্ত হত্যা মামলার ওয়ারেন্ট রৌমারী থানায় আসার পর থেকে রৌমারী থানার একটি চৌকস টিম বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে আসামীর অবস্হান নিশ্চিত করে গাজিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT