মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

নির্বাচিত হলে দহগ্রাম বাসীকে বেশি অগ্রাধিকার দেওয়া হবে -স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান

নির্বাচিত হলে দহগ্রাম বাসীকে বেশি অগ্রাধিকার দেওয়া হবে -স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান

রংপুর টাইমস :

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের স্বতন্ত্র (ঈগল পাখী মার্কা) প্রার্থী আতাউর রহমান প্রধান বলেছেন, আপনাদের ভোটে যদি আমি নির্বাচিত হই তাহলে দহগ্রামবাসী কে আমি বেশি অগ্রাধিকার দিব। বেকার সমস্যার সমাধান করব।

তিনি আরও বলেন,সিলিপ নিয়ে আর গরু বিক্রি করতে হবে না আপনাদের। সেই সমাধানও দ্রুত করা হবে।

 

 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে পাটগ্রাম উপজেলার দহগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় তিনি এসব কথা বলেন।

 

স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধান আরও বলেন, এই দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব আমার কাছে পয়সা নিয়ে নির্বাচন করেছেন এখন দেখা হলে সালামও দেয় না।

তিনি আরো বলেন,সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের বাড়িতে এমপির ছেলে এসে ভাত খেয়েছে। যাতে আজ দহগ্রামে আতাউর রহমানের জনসভায় না যায়। তাদের সেই চেষ্টাও ব্যর্থ হয়েছে।

আমি লালমনিরহাট- ১ আসনের নির্বাচন করবো বলে একের পর এক আমার নামে মামলা দিয়েছে। কিন্তু সেই মামলায় ইনশাআল্লাহ আমরাই জয়ী হয়েছি। আগামী ৭ তারিখে সবাই ভোটকেন্দ্রে এসে ঈগল প্রতিকে ভোট প্রদান করবেন।

উক্ত জনসভায় বক্তব্য রাখেন,আওয়ামী লীগের প্রবীন নেতা মকবুল,হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আক্তার গোলাম কিবরিয়া, দহগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন,পাটগ্রাম পৌর আওয়ামী লীগের আসাদ,সাবেক শিক্ষক রেজা,জাতীয় পার্টির নেতা হাতীবান্ধা উপজেলা এমজি মোস্তফা শফিকুল ইসলাম প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT