মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

নির্বাচন বর্জনের সিদ্ধান্ত রওশনের

নির্বাচন বর্জনের সিদ্ধান্ত রওশনের

নিউজ ডেস্ক:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায় এবং যোগ্য অনেক প্রার্থীকে মনোনয়ন না দেওয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব হচ্ছে না বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নিজ বাসায় অনুসারীদের সঙ্গে রূদ্ধদ্বার বৈঠকে বসেন রওশন এরশাদ। দীর্ঘ দুই ঘণ্টার মতো চলে বৈঠকটি। পরে সাংবাদিকদের এ সিদ্ধান্তের কথা জানান রওশন এরশাদ।

তিনি বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশ নিয়েছিলাম। এবারও নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছিলাম। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহযোগিতা না করায়, যোগ্য অনেক প্রার্থীকে মনোনয়ন না দেওয়ায় নির্বাচনে অংশগ্রহণ করা সম্ভব হচ্ছে না।

 

এর আগে, গত ২৭ নভেম্বর ২৮৯ আসনে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করে জাতীয় পার্টি। যেখানে যায়গা হয়নি রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদের।

প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের জন্য ময়মনসিংহ- ৪ আসন ফাঁকা রেখে ২৮৯ আসনে প্রার্থী ঘোষণা করেছিল জাতীয় পার্টি। বুধবার (২৯ নভেম্বর) ময়মনসিংহ- ৪ আসনে প্রার্থীর নাম জানালো দলটি। ময়মনসিংহ- ৪ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন আবু মুসা সরকার।

 

জাপার যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম  বলেন, ম্যাডামের জন্য রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করা হয়েছে। কেউ তার (রওশন এরশাদের) মনোনয়ন নিতে আসেননি। আগামীকাল যেহেতু মনোনয়ন জমার শেষ দিন, আসন খালি যাতে না যায় সেজন্য তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। ম্যাডাম মনোনয়ন নিলে উনাকে উইথড্র করতে বলবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT