রবিবার, ২৩ Jun ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

নির্বাচনের সময় সংবিধানের একচুলও ব্যতয় হবে না -কুড়িগ্রামে তথ্য ও সম্প্রচার মন্ত্রী 

নির্বাচনের সময় সংবিধানের একচুলও ব্যতয় হবে না -কুড়িগ্রামে তথ্য ও সম্প্রচার মন্ত্রী 

কুড়িগ্রাম প্রতিনিধি :

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে নির্বাচনের সময় সংবিধানের একচুলও ব্যতয় হবে না। বিএনপি এখন পা ভাঙা বাঘ, খঁাচায় বন্দী সিংহ শুধু গর্জন করতে পারে। আর কিছুই করতে পারে না। তারা দেশে যদি শান্তি বিনষ্ট করার চেষ্টা করে সরকার কঠোর হস্তে দমন করবে।

আওয়ামী লীগ জনগণকে নিয়ে প্রতিহত করবে। তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকার নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকবেন। তারা যে দাবিগুলো দিচ্ছে তত্বাবধায়ক সরকার সেটি শুধু পাকিস্তানে আছে। আমার প্রশ্ন তারা শুধু পাকিস্তানকে কেন অনুসরণ করে, অনুকরণ করে। নির্বাচন কমিশনের আমন্ত্রণে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল আসাটা অত্যন্ত ইতিবাচক বলে জানান মন্ত্রী। তিনি কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে এসে আজ সকাল ১০ টায় কুড়িগ্রাম সার্কিট হাউজে সংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কেন্দ্রী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামিম, সাবেক এমপি এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, এডভোকে সফুরা বেগম রুমি, জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু উপস্থিত ছিলেন। মন্ত্রী সার্কিট হাউজ থেকে বের হয়ে জেলা পরিষদের হলরুমে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT