শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

তারাগঞ্জে নির্বাচনী প্রচারনার ভিডিও করায় সাংবাদিকদের হুমকি

তারাগঞ্জে নির্বাচনী প্রচারনার ভিডিও করায় সাংবাদিকদের হুমকি

নিজস্ব প্রতিবেদক :

তারাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহিনুর ইসলাম মার্শালের পক্ষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুলের নির্বাচনী প্রচারনার ভিডিও করায় সাংবাদিকদের হুমকি দিয়েছেন হারুন অর রশিদ বাবুল।

 

শনিবার বিকেলে উপজেলার ইকরচালী ইউনিয়নের বরাতী উচ্চ বিদ্যালয় মাঠে বাবুলের সাক্ষাৎকার নিতে গেলে সাংবাদিকদের উপর ক্ষুদ্ধ হয়ে ভিডিও ধারনের মোবাইল কেড়ে নিয়ে মাটিতে আছার মেড়ে সাংবাদিকদের গালিগালাজ ও তার সামনে থেকে সড়ে না গেলে বিপদ আছে বলে হুমকি দিতে থাকেন।

 

এমনকি সাংবাদিকরা তার এহেন ব্যবহারে কি করতে পারে বলেও দেখে নিবেন বলে হুশিয়ারি প্রদান করেন। সে সেময় সেখানে সাংবাদিকদেও উপর বাবুল ও তার অনুসারীরা সাংবাদিকদের উপর মারমুখী হলে সেখানে উপস্থিত বরাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলী সাংবাদিকদের হাত ধরে টেনে বিদ্যালয়ের মাঠ থেকে বাইরে নিয়ে আসেন।

 

ভুক্তভোগী সাংবাদিক আলমগীর ইসলাম বলেন, উপজেলার ৪নংহাড়িয়ারকুঠি সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাবুল ইউনিয়নের নারায়নজন মুকুলের বাজারে টাকার বিনিময়ে ভোট কিনছিলেন। এই দৃশ্য সংবাদ পোস্টের নিজস্ব প্রতিবেদক দিপকের চোখে পড়লে আমরা সাংবাদিকরা তার পিছু নেই। এরপর সেখান থেকে বাবুল বরাতী উচ্চ বিদ্যালয় মাঠে অবস্থান করলে আমরা তার কাছে সাক্ষাৎকার নেওয়ার অনুমতি চাই।

 

এমতাবস্থায় তিনি সাক্ষাৎকার দিতে রাজী না হলে এবং সেটি মোবাইলে ভিডিও হচ্ছে ধারনা করে তিনি ক্ষিপ্ত হয়ে দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক আলাপনের তারাগঞ্জ প্রতিনিধি দিপক রায়ের হাতে থাকা মোবাইল ফোন কেড়ে নিয়ে আছাড় দেয়।

 

এছাড়াও দৈনিক সময় পত্রিকার রংপুর ব্যুরো প্রধান আলমগীর ইসলামকে মেড়ে চামড়া তুলে দেওয়ার হুমকি প্রদান করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT