মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

দেশের জনগণ ভোট ডাকাতির পুনরাবৃত্তি করতে দেবে না: জাহিদ হোসেন

দেশের জনগণ ভোট ডাকাতির পুনরাবৃত্তি করতে দেবে না: জাহিদ হোসেন

কোনো অবস্থাতেই দেশের জনগণ ভোট ডাকাতির পুনরাবৃত্তি করতে দেবে না। তাই বিদেশিদের কাছে গিয়ে লাভ নেই, জনগণের কাছে যেতে হবে। জনগণ নির্ধারণ করবে তারা কাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। এতো দৌড়ঝাঁপ করে লাভ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে রংপুরে পদযাত্রা শেষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে পদযাত্রা কর্মসূচি পালন করে রংপুর মহানগর ও জেলা বিএনপি।

সমাবেশে জাহিদ হোসেন বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অনেক নেতৃবৃন্দ বলে আসছিল তারা বিদেশিদের কাছে ধরনা দেয় না। আজকের পত্রিকা দেখেন তারা কাদের ওপর নির্ভরশীল। এখন সেটা দেশের মানুষ জানে, বিশ্বের মানুষ জানে। তারা ২০১৪ ও ২০১৮ সালে জনগণের ভোটে নির্বাচিত হয়নি। তারা প্রশাসনকে দিয়ে ভোট চুরি, ভোট ডাকাতিসহ যত কারুকার্য আছে তা করিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি জনগণের দল, শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের দল। যিনি সরাসরি জনগণকে সঙ্গে নিয়ে মুক্তিযুদ্ধ করেছিলেন। বেগম খালেদা জিয়া ৯ বছর স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছিলেন, কোনো আপস করেন নাই। আজ খালেদা জিয়া মিথ্যা মামলায় অসুস্থ হয়ে কারাবন্দি আছেন। তার সুচিকিৎসা অত্যন্ত জরুরি।

মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন- মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন, জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু, বিএনপি নেতা এমদাদুল হক ভরসা, আমিনুল ইসলাম রাঙ্গাসহ অঙ্গ সংগঠনের নেতারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT