শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

দেশকে আবারও পাকিস্তান বানাতে চায় বিএনপি: সমাজকল্যাণ মন্ত্রী

দেশকে আবারও পাকিস্তান বানাতে চায় বিএনপি: সমাজকল্যাণ মন্ত্রী

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি আমাদের মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল। তারা আবারও বাংলাদেশকে পাকিস্তান বানাতে চান। তাদের বিরুদ্ধে যুদ্ধ করে প্রতিহত করতে হবে।

রোববার (২ জুলাই) বিকেলে লালমনিরহাটের আদিতমারীতে রাস্তা পাকাকরণের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি। মুক্তিযুদ্ধ মেনে নিতে পারেনি। তারা ষড়যন্ত্র করেই যাচ্ছেন। তাদেরকে হুঁশিয়ার করে বলি, মুক্তিযুদ্ধ করেছি, হাতিয়ার জমা দিলেও ট্রেইনিং জমা দেইনি। আমরা দেশপ্রেমিকরা সব বাধা প্রতিহত করবো। ১৯৭১ সালে বাঙালিকে যেভাবে নির্যাতন করা হয়েছে সেই দিন আর আসবে না। আমরা এখনো বেঁচে আছি যারা মুক্তিযুদ্ধ করেছি।’

 

তিনি আরও বলেন, ‘দেশ যখন উন্নয়নের চরম শিখরে পৌঁছে যাচ্ছে ঠিক তখনি তারা ষড়যন্ত্র শুরু করেছেন। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২০৪০ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা নিয়েছেন। সেই লক্ষ্যে কাজ এগিয়ে চলছে।’

 

ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলামের সঞ্চালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী হাদিকুল ইসলাম রানার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ার, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য মনছুর আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভাদাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT