রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

দীর্ঘদিন ক্ষমতায় থাকায় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী অলস হয়ে পড়েছে-হাছান মাহমুদ

দীর্ঘদিন ক্ষমতায় থাকায় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী অলস হয়ে পড়েছে-হাছান মাহমুদ

রংপুর টাইমস:

নীলফামারীতে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় বর্ধিত সভায় বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের রাজনীতিতে যাদের বয়স ৩০ বছরের নিচে, তারা বিরোধী দলে থাকার যন্ত্রণা ও দলের আন্দোলন-সংগ্রাম দেখেনি, তারা শুধু ক্ষমতাই দেখেছে।

 

 

ফলে দীর্ঘদিন ক্ষমতায় থাকায় আওয়ামী লীগের অনেক নেতাকর্মী এখন অলস হয়ে পড়েছে। এসময়ে দলে সুবিধাভোগীদের অনুপ্রবেশ ঘটেছে। সেখান থেকে দলকে মুক্ত করতে হবে। আলস্য ঝেড়ে ফেলে দলকে সামনের দিকে এগিয়ে নিতে হবে।

 

শুক্রবার (৫ জুলাই) বিকেলে নীলফামারীর সৈয়দপুরে ড্রীমপ্লাস হোটেল অ্যান্ড রিসোর্টে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান সভায় সভাপতিত্ব করেন।

 

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‌‘তৃণমূলের নেতাকর্মী ও দলের সভাপতি শেখ হাসিনার কারণে আওয়ামী লীগ ধারাবাহিকভাবে আজ রাষ্ট্রক্ষমতায়। বিগত নির্বাচনগুলো বানচাল করতে বিএনপি-জামায়াত ও বিভিন্ন অপশক্তি কাজ করেছে। তারা আন্তর্জাতিক চক্রের সঙ্গে যুক্ত হয়েও সফল হতে পারেনি। বরং ৮১টি দেশ ও ৪৫টি আন্তর্জাতিক সংস্থা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করায় অভিনন্দন জানিয়েছে।’

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, ‘তারা এখন সরকার পতনের আন্দোলন না করে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন করেন। তিনি অসুস্থ হলে বিএনপির নেতারা খুশি হন। কেননা এ অজুহাতে তারা আন্দোলন চাঙা করতে চান।’

 

সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।

সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সাবেক রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT