মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

 তিস্তা রেল সেতু থেকে ঝাঁপ দিল কলেজ ছাত্রী

 তিস্তা রেল সেতু থেকে ঝাঁপ দিল কলেজ ছাত্রী

রংপুরের কাউনিয়ায় তিস্তা রেল সেতুর ওপর থেকে ফারজানা আক্তার কাকলি (২০) নামে এক কলেজছাত্রী ‘মা বিদায় আর দেখা হবে না’ বলে তিস্তা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন।

 

এ সময় মেয়েটির মা তার সঙ্গে সেতুতে দাঁড়িয়ে ছিলেন। ডুবে যাওয়া কলেজছাত্রীকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। ফারজানা আক্তার কাকলি রংপুর লালবাগ বালাপাড়া গ্রামের আবদুল কাইয়ুমের মেয়ে।

নিখোঁজ শিক্ষার্থী ফারজানার মা ফেরদৌসী আক্তারের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, মেয়েটি রাগ করে বাড়িতে যায়নি। তিনি রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেন। ভর্তির সুযোগ না পাওয়ায় কয়েক দিন ধরে মনোক্ষুণ্ন ছিল। সকালে তিনি মোবাইল ফোনে তার সার্টিফিকেট নিয়ে তিস্তা সেতুতে মাকে আসতে বলেন। দুপুরে সেতুর মাথায় তারা মিলিত হন।

 

পরে তারা দুজনে রেল সেতুর ওপর দিয়ে হাঁটতে হাঁটতে তিন নম্বর গার্ডারের কাছে যান। এ সময় আচমকা মাকে বলেন, ‘মা বিদায় আর দেখা হবে না, বিদায় মা বিদায়’ বলে তিস্তা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। পরে মায়ের চিৎকারে লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিস স্টেশনে ও পুলিশকে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ পরিচালনা করছে।

 

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাছের বিল্লাহ বলেন, নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে ফায়ার সার্ভিস আপ্রাণ চেষ্টা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT