মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

তিস্তা ব্যারাজ এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১

তিস্তা ব্যারাজ এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুতগতির কারণে এই দুর্ঘটনা ঘটে।

 

 

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের তিস্তা কলেজের পার্শ্ববর্তী ডালিয়া- পাগলাপীর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মামুন (৩৫)। তিনি পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার কাউয়া মারী গ্রামের রমজান আলীর ছেলে। আহত সোনা মিয়া হাতীবান্ধা উপজেলার সানিয়াজান গ্রামের আকবর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো- ট-২৪-৬৯৩১ নম্বরের নওগাঁ থেকে পাটগ্রামগামী ইটবাহী ট্রাক ও ঢাকা মেট্রো-ট- ২৪-৫৫৪১ ট্রাকটি পাটগ্রাম থেকে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুর্ঘটনার আগে গাড়ি দুটির অতিরিক্ত গতিতে চলছিল। এমতাবস্থায় তারা রোড ক্রসিং করতে গিয়ে দুর্ঘটনায় জড়িয়ে পড়ে। ঘটনাস্থলে ঢাকা মেট্রো- ট -২৪-৬৯৩১গাড়ির ড্রাইভার মামুন মারা যায়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ডিফিন্সের জলঢাকা ও নীলফামারী ইউনিট এসে লাশ উদ্ধার করেন এবং ঢাকা মেট্রো-ট- ২৪-৫৫৪১ ড্রাইভার সোনা মিয়াকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক এনামুল হক জানান, আমরা সংবাদ পাওয়া মাত্রই জলঢাকা ও নীলফামারী সদর ইউনিটকে প্রেরণ করি। লাশটি ট্রাকের ইঞ্চিনের সঙ্গে চাপ খেয়ে ছিল। উদ্ধার করে লাশটি ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ কুমার রায় জানান, সংঘর্ষে সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশের টিমকে পাঠানো হয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT