রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

তিস্তা চরাঞ্চলের মানুষের মাঝে ছাগল বিতরণ করল প্রাণিসম্পদ উন্নয়ন

তিস্তা চরাঞ্চলের মানুষের মাঝে ছাগল বিতরণ করল প্রাণিসম্পদ উন্নয়ন

(জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলায় ২০২২-২৩ অর্থবছরে উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ছাগল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯শে মে) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে তিস্তার তীরবর্তী খগাখরিবাড়ি টেপাখড়িবাড়ী, গয়াবাড়ী, খালিশা চাপানী, ঝুনাগাছ চাপানী, পূর্ব ছাতনাই ইউনিয়নের চরাঞ্চল ও গয়াবাড়ী ইউনিয়নের ছিটমহলে ৪২ জন সুফলভোগীর মাঝে ৮৪টি ছাগল বিতরণ করা হয়।

 

এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ড. মো. মশিউর রহমান যুগ্ন সচিব মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চরাঞ্চলের মানুষের জীবনযাত্রার মান ও ভাগ্য উন্নয়নে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে কাজ করছে যাচ্ছে সরকার। এসব সুবিধাবঞ্চিত মানুষকে স্বাবলম্বী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার।

বিশেষ অতিথি হিসেবে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো. মোনাক্কার আলী, প্রকল্প পরিচালক ডাঃ নন্দদুলাল টিকাদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক মিন্টু, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মদন কুমার রায় প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT