সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

তারাগঞ্জে কয়েক ঘন্টা অপেক্ষার পর চেক পেল ক্যান্সার রোগীরা

তারাগঞ্জে কয়েক ঘন্টা অপেক্ষার পর চেক পেল ক্যান্সার রোগীরা

নিজস্ব প্রতিবেদক

রংপুরের তারাগঞ্জ উপজেলায় দীর্ঘ ৪ ঘন্টারও বেশি সময় উপজেলায় অপেক্ষায় রেখে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধান অতিথির দেরীতে উপস্থিত হওয়ায় এই বিড়ম্বনা হয়েছে বলে জানা গেছে।

রবিবার (৩১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় তারাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উক্ত চেক বিতরণ করা হয়।

জানা যায়, তারাগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে বসবাসরত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ২৩ জন রোগীর মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত চেক প্রদানের উদ্দেশ্যে বিকাল ৩টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে এসকল রোগী ও তাদের পরিবারের সদস্যদের উপজেলা পরিষদে উপস্থিত করা হয়। বিকাল ৫টার মধ্যে প্রধান অতিথি রংপুর -২ (তারাগঞ্জ ও বদরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক উপস্থিত থেকে উক্ত চেক বিতরণ করার বিষয়ে বললেও প্রধান অতিথি আসতে দেরী হওয়ায় সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধান অতিথি উপস্থিত হয়ে চেক বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। ইউএনও মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম ছাইদেল কাওনাইন, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াছমীন, তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান, সমাজসেবা অফিসার শাহ মাহামুদুল হক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT