মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

তাজহাট থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময় সভা 

তাজহাট থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময় সভা 

স্টাফ রিপোর্টার।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা প্রাঙ্গনে তাজহাট থানার সকল পুলিশ সদস্যদের সাথে পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম (বার), পিপিএম (বার) এর সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি- মাননীয় পুলিশ কমিশনার মনিরুজ্জামান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় নগরী থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলের বিশেষ ভাবে গুরুত্ব আরোপ করে বলেন- মাদকের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স ঘোষণা করেন।

 

বাংলাদেশ পুলিশ তার এই নির্দেশ পালনে বদ্ধ পরিকর। রংপুর মেট্রোপলিটন পুলিশ সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলের বিশেষ ভূমিকা পালন করবে।

 

এছাড়া তিনি সকল পুলিশ সদস্যকে জনগণের সাথে ভালো আচরণ করে জনগনের সেবক হয়ে কাজ করার নিদের্শ প্রদান করেন। কোনভাবে যেন জনগণ হয়রানি না হয় এ বিষয়ে পুলিশ সদস্যদেরকে সর্বোচ্চ সেবা দান করার বিষয় উল্লেখ করেন এবং উল্লেখিত বিষয়সহ নানাবিধ আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নীতকরণে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সর্বোপরি রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদেরকে জনগণের পুলিশ হওয়ার জন্য এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে কাজ করার জন্য সকলকে আহ্বান করেন।

আলোচনা শেষে পুলিশ কমিশনার তাজহাট থানা পরিদর্শন করেন এবং থানা কম্পাউন্ডসহ মালখানা, অস্ত্রাগার পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল পিপিএম, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, তাজহাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোসেন আলী, আইজিপি ব্যাজ প্রাপ্ত, পুুলিশ পরিদর্শক (তদন্ত), রবিউল ইসলাম সহ তাজহাট থানার সকল পুলিশ সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT