শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

ডিমলা সদর ইউনিয়নে কাঁচা বাজারের শুভ উদ্বোধন

ডিমলা সদর ইউনিয়নে কাঁচা বাজারের শুভ উদ্বোধন

জামান মৃধা, ডিমলা নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলা শহর নন মিউনিসিপ্যাল মাষ্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (UTMIDP) এর আওতায় ডিমলা সদর ইউনিয়নের কাঁচা বাজার (সেড ঘড়) শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ই নভেম্বর) সকালে ডিমলা সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে ইউনিয়ন পরিষদ মাঠে ডিমলা সদর ইউপি চেয়ারম্যান এ.এইচ.এম ফিরোজ সরকারের সভাপতিত্বে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর- ই- আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মো. ফিরোজ হাসান, সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক আনেয়ারুল হক সরকার মিন্টুু, জেলা পরিষদ সদস্য- মো. ফেরদৌস পারভেজ সরকার, উপজেলা প্রকৌশলী মো. শফিউল আলম, দোকান মালিক সমিতি ডিমলা উপজেলা শাখার সাধারন সম্পাদক আলী আহম্মেদ মর্তুজা লেলিন, সকল ইউপি সদস্য, সাধারণ ব্যবসায়ীসহ সর্বস্তরের সর্বসাধারণ।

উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার বিগত যে কোন সময়ের চেয়ে বেশী উন্নয়ন করেছে। এই উন্নয়নের পিছনে ব্যবসায়ীদের একটা বড় ভুমিকা আছে। তাই তাদের নিরাপত্তার প্রয়োজনে সব সময় পাশে থাকব। নির্ভয়ে ব্যবসা করবেন। এই ব্যাপারে কোন অসাধু চক্র বাধাগ্রস্ত করতে পারবে না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT