সোমবার, ২৪ Jun ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

ডিমলায় বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বৈদ্যুতিক পাখা বিতরণ

ডিমলায় বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বৈদ্যুতিক পাখা বিতরণ

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৬শে জুলাই) উপজেলা পরিষদের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরে উপজেলা উন্নয়ন সহায়তা খাতের আওতায় ১২৭টি মাদ্রাসা ও এতিমখানায় ৬৭৫ টি বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়।

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) লুৎফর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিতরণ কার্যক্রমের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, বাংলাদেশ সরকারের প্রসংশা করে বলেন, বহির্বিশ্ব বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অপলক দৃষ্টিতে তাকাচ্ছে। শুধু তাই নয় বিশ্বের ১০ জন সফল রাষ্ট্রনায়কের শীর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি একজন পারদর্শী সফল প্রধানমন্ত্রী। আর সেজন্যই তো ”পৃথিবী আজকে বলতেছে, ফলো বাংলাদেশ ফলো শেখ হাসিনা”।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, হিসাব রক্ষক আসাদুজ্জামান (মানিক), ছোটখাতা কামিল মাদ্রাসার অধ্যক্ষ শিক্ষাবিদ মাওলানা বজলার রহমান, আকাশকুড়ি মুন্সিপাড়া দাখিল মাদ্রাসার সহ-সুপার আব্দুল আজিজসহ বৈদ্যুতিক পাখা প্রাপ্তি সকল মাদ্রাসা ও এতিমখানার শিক্ষকগণ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT