শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

ডিমলায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

ডিমলায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলায় প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

 

শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার শুটিবাড়ি বাজার সংলগ্ন কলোনি পাড়া এলাকায় প্রবাসী মো. মশিউর রহমানের বাড়িতে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

অজ্ঞাতপরিচয় চোরের দল কাতার প্রবাসীর ঘর থেকে স্বর্ণালংকার, ল্যাপটপ, এলএডি এলজি টেলিভিশন এবং নগদ ৪ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ডিমলা থানা পুলিশের একটি টিম।

 

ক্ষতিগ্রস্ত কাতার প্রবাসী মশিউর রহমানের ছোট ভাই মমিনুর রহমান কাদের বলেন, জমি কেনার জন্য নগদ ৪ লাখ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে বাড়িতে রেখে দিয়েছিল ভাবি। গত শুক্রবার পারিবারিক কাজে বড় ভাইয়ের স্ত্রী বাপের বাড়ি ঠ্যাংঝাড়া বেড়াতে গিয়েছিল। সেখান থেকে রবিবার দুপুরের পর বাড়ীতে এসে দেখি ঘরের দরজা ও আলমারীর তালা ভাঙ্গা। পরে ঘরে প্রবেশ করে দেখতে পায় আলমারীতে থাকা ৬ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ, এলএডি এলজি টেলিভিশন ১টি, যার অনুমানিক মূল্য ৬ লাখ ৫০ হাজার টাকা এবং নগদ ৪ লাখ টাকা চুরি হয়েছে। এ সকল চুরি যাওয়া মালামালের মুল্য প্রায় ১০ লাখ ৫০ হাজার টাকা বলে তিনি জানান।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় জানান, প্রবাসীর বাড়িতে চুরির খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় প্রবাসী মশিউর রহমানের ছোট ভাই মমিনুর রহমান কাদের থানায় একটি অভিযোগ দিয়েছে। আমরা চোর শনাক্ত করে তাদের গ্রেফতার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT