রবিবার, ২৩ Jun ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

ডিমলায় পুলিশের সজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন কনস্টেবল আকবর আলী

ডিমলায় পুলিশের সজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন কনস্টেবল আকবর আলী

জামান মৃধা, ডিমলা, নীলফামারীঃ

পুলিশে প্রায় ৪০ বছর চাকরি শেষে বিদায় নিলেন নীলফামারীর ডিমলা থানার পুলিশ কনস্টেবল মো. আকবর আলী (কনস্টেবল নং-৭৮৩)।

সোমবার (২রা অক্টোবর) সুদীর্ঘ চাকরি জীবনের পরিসমাপ্তিতে শেষ কর্মস্থল ডিমলা থানা থেকে বিদায়ের মুহূর্তে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ওই পুলিশ সদস্য।

অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মো. আকবর আলী নীলফামারী জেলার ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়ন ৫নং ওয়ার্ডের শুটিবাড়ি বাজার এলাকার মৃত ওসমান আলীর ছেলে। স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে তার সংসার।

আজ ২রা অক্টোবর অবসরে যান মো. আকবর আলী। ৪০ বছরের চাকরি জীবনে হরতাল-অবরোধ চলাকালে কষ্টকর কর্মদিবসগুলো তার স্মরণীয়। তবে সোমবার বিদায়ের দিন সহকারি পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লাইছুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রহিমসহ অন্যান্য কর্মকর্তা ও তার সহকর্মী সিপাহি যোদ্ধারা তাকে নব বরের মতো যেভাবে বিদায় সম্মাননা দিয়েছেন, তাতে তিনি খুবই অভিভূত হন।

এ সময় চাকরি জীবনের সব কষ্ট গ্লানি ভুলে গেছেন বলেও অনুভূতি প্রকাশ করেন মো. আকবর আলী। এছাড়া তিনি চাকুরী শেষে এই সম্মাননা পেয়ে নীলফামারী জেলার মাননীয় পুলিশ সুপার, সহকারি পুলিশ সুপার (ডোমার সার্কেল) এবং ডিমলা থানার অফিসার ইনচার্জ এবং তার সহকর্মীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লাইছুর রহমান জানান, ৪০ বছরের দীর্ঘ কর্মজীবনে সততার সহিত দায়িত্ব পালন করায় বিদায় মুহূর্তে মো. আকবর আলীকে সম্মানিত করা হয়েছে। আমরা তার সর্বাঙ্গীন উন্নতি ও অবসর জীবনে ভালো থাকবেন এই প্রত্যাশাই করি।

সবশেষে সহকারি পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ বিদায়ী অতিথির সমৃদ্ধ ভবিষ্যৎ কামনা করে তার হাতে স্মৃতি স্মারক তুলে দেন। এবং যেকোন প্রয়োজনে জেলা পুলিশ নীলফামারী তার পাশে থাকবে বলে তিনি তাকে আশ্বস্ত করেন।

অনুষ্ঠান শেষে প্রথা অনুযায়ী একটি ফুল সজ্জিত ডাবল ক্যাবিন গাড়ী যোগে বিদায়ী কনস্টেবল মো. আকবর আলীকে গয়াবাড়ির তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT