সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

ডিমলায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

ডিমলায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

জামান মৃধা, ডিমলা (নীলফামারী)ঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার ধারাবাহিকতায় নীলফামারী জেলার ডিমলা উপজেলা আ.লীগের নির্দেশে টেপাখরিবাড়ী ইউনিয়ন আ.লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার (২৭শে মে) দুপুরে টেপাখড়িবাড়ী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের পাউবো গাইড বাঁধেউদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সংসদীয় আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মো. ফেরদৌস পারভেজ সরকার, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মো. ময়নুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায় প্রমুখ। উদ্বোধনী বক্তব্য রাখেন গয়াবাড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আমজাদ হোসেন সরকার। ইউনিয়ন আ,লীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মো. ইদ্রিস আলী সাধারণ সম্পাদক টেপাখরিবাড়ী ইউনিয়ন।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি) বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ছোঁয়া লেগেছে, তা বহির্বিশ্বে প্রশংসনীয় হয়ে উঠেছে। দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে। এটা শুধু আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই সম্ভব হয়েছে। আগামী দিনেও আমরা সকলে মিলেমিশে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবো এবং উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT