সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনাসভা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনাসভা

কিশোরগঞ্জ নীলফামারী ( প্রতিনিধি)

“নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে। সারা দেশের মতো কিশোরগঞ্জ ও সপ্তাহব্যাপি পালিত হচ্ছে বিভিন্ন কর্মসূচী।

 

এরই অংশ হিসেবে ২৫ই জুলাই মঙ্গলবার সকালে ১১টায় উপজেলা পরিষদ হলরুমের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে র‌্যালি শেষে উপজেলা লেকের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।এরপর উপজেলা হলরুমে উপজেলা মৎস অফিসার মোঃ মোকাররম হোসেনের সঞ্চালনায় ও স্বাগত ব্যক্তব্যের মধ্য দিয়ে আলোচনাসভা শুরু হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নূর-ই-আলম সিদ্দিকী। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী (পাইলট),উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক জাকির হোসেন বাবুল, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ মোঃ রবিউল ইসলাম বাবু প্রমুখ।

 

এসময় উপজেলার বিভিন্ন এলাকার সফল মৎস্য চাষীদের হাতে বিশেষ সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের সভাপতি। অনুষ্ঠানের শেষে প্রজেক্টরের মাধ্যমে মৎস সেক্টেরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত পাঁচ মিনিটের প্রমাণ্যচিত্র প্রদর্শন পরিবেশন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT