রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

জাতীয় পার্টি আর দালাল হতে চায় না: মেয়র মোস্তফা

জাতীয় পার্টি আর দালাল হতে চায় না: মেয়র মোস্তফা

রংপুর টাইমস :

জাতীয় পার্টি আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হয়ে দেশবাসীর কাছে দালাল হিসেবে পরিচিত হতে চায় না বলে মন্তব্য করেছেন প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা। দল নিয়ে রওশন এরশাদের কোনো সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার নেই বলেও দাবি করেন তিনি।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রংপুর সেন্ট্রাল রোডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা এবং বিশ্লেষণের জন্য আয়োজিত জেলা ও মহানগর জাতীয় পার্টির যৌথ কর্মী সভায় মেয়র এসব মন্তব্য করেন।

নগরীর ৩৩টি ওয়ার্ড এবং আট উপজেলা থেকে আসা সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে একজন ছাড়া সবাই বর্তমান সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বিষয়ে মতামত দেন।

মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন, কয়েকদিন আগে ঢাকায় জাতীয় পার্টির যৌথসভায় যে আলোচনা হয়েছে তা মাঠ পর্যায়ে জানাতে আজকের এ সভা। বিভিন্ন ইউনিটের নেতারা তাদের মতামত তুলে ধরেছেন।

মেয়র বলেন, আমরা কেন্দ্রীয় সিদ্ধান্ত অর্থাৎ দলের চেয়ারম্যান জিএম কাদেরের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। সেখান থেকে যে সিদ্ধান্ত আসবে তা মাঠ পর্যায়ে বাস্তবায়নের জন্য আমরা প্রস্তুত। এজন্য আন্দোলন অথবা নির্বাচন দুটোর প্রস্তুতি নিতে সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ সময় মেয়র বলেন, জাতীয় পার্টি দেশবাসীর কাছে আর দালাল হিসেবে পরিচিত হতে চায় না। যদি দালালি করতেই হয়, নির্বাচনে যেতেই হয় তাহলে পার্টির স্বার্থ আগে বিবেচনা করে ১০০ আসন ও ১০ মন্ত্রণালয় দিতে হবে। জাতীয় পার্টির দুর্গ হিসেবে গড়ে ওঠা রংপুর অঞ্চলের ২২টি আসন কাউকে ছাড় দেওয়া হবে না।

জাতীয় পার্টিতে বেগম রওশন এরশাদের কোনো সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার নেই বলেও মন্তব্য করেন মেয়র।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসীর।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব আব্দুর রাজ্জাক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদ নবী মুন্নাসহ অন্য নেতারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT