বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

লালমনিরহাটে বিএনপির সংবাদ সম্মেলনের দের ঘন্টা পর জনসভার অনুমতি দিল জেলা প্রশাসক

লালমনিরহাটে বিএনপির সংবাদ সম্মেলনের দের ঘন্টা পর জনসভার অনুমতি দিল জেলা প্রশাসক

লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাট কালেক্টরেট মাঠে বিএনপির জনসভার অনুমতি না পেয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। সংবাদ সম্মেলনে ঘোষনা করেন জনসভা  করতে দেওয়া না হলে বিক্ষোভ মিছিলসহ কঠোর আন্দলোনের ঘোষণা দিবেন বিএনপি।

বৃহস্পতিবার (১৮ মে) সন্ধা ৬টা ৪০ মিনিটে লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ  লালমনিরহাট জেলা বিএনপির জনসভা অনুমতি দেওয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

লালমনিরহাটে বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজু পাটোয়ারী বলেন, বিএনপির সংবাদ সম্মেলনের দের ঘন্টা পার লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ অনুমতি দিয়েছে লালমনিরহাট কলেক্টর মাঠে বিএনপির জনসভা অনুষ্ঠিত হবে।

এর আগে বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৫টায় বিএনপির অস্থায়ী কার্যলয়ে ‘হামার বাড়ি’ সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান করেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।

সংবাদ সম্মেলনে দুলু বলেন, গত ৫দিন থেকে জনসভার অনুমতি চাইলেও জেলা প্রশাসক অদৃশ্য কারণে গরিমসি করছেন। এতে বুঝা যাচ্ছে দেশে গণতন্ত্র বলতে কিছু নেই। জেলা প্রশাসক জেলার সম্মেলন বড়বাড়িতে করতে বলেন। আমরা জেলার সমাবেশ জেলাতেই করবো। যদি কোন কারণে সম্মেলন বানচালের চেষ্টা করা হয় তাহলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবল বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ২০মে শনিবার লালমনিরহাট জেলায়  জনসভা আয়োজন করা হয়েছেন। জনসভার জন্য পুলিশ ও জেলা প্রসাশককে আবেদ করেও অনুমতি মিলছে না। ক্ষমতাশীন দলের লোকজন ষন্ত্র করছেন।আগামী শনিবার যে কোন বিনিময়ে মুল্য বিএনপির শান্তিপুর্ন জনসভা অনুষ্ঠিত হবে।

এসময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একে এম মমিনুল হক, পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা যুবদলের সভাপতি ভিপি আনিছ, সাধারণ সম্পাদক হাসান আলী, ছাত্রদল সভাপতি নাজমুল হাসান লিমনসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT