মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

জনগণের পক্ষে কথা মানেই বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলা- জিএম কাদের

জনগণের পক্ষে কথা মানেই বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলা- জিএম কাদের

লালমনিরহাট প্রতিনিধি।।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সরকার আইন সংস্কার করে দেশে একনায়কতন্ত্র কায়েম করছে। এ সরকার গণতন্ত্র ও অর্থনীতিকে ধ্বংস করছেন।একসময় মানুষ আর টেলিভিশন দেখবে না। টেলিভিশন গুলিতে সরকারের গুণাবলী প্রকাশ হবে। দেশের মানুষ এক টাকা পায় না কিন্তু দেশ থেকে হাজারো কোটি টাকা পাচার হচ্ছে। দুর্নীতিতে দেশ ভেসে গেছে। বলে মন্তব্য করেছেন, বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেরে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,জনগণের পক্ষে কথা মানেই বর্তমান সরকারের বিরুদ্ধে কথা বলা।

ডিজিটাল সিকিউরিটি আইনের বরাত দিয়ে জিএম কাদের আরও বলেন, সাংবাদিক, সচেতন নাগরিক, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, আন্তর্জাতিক বিষয়কেও কথা বলতে দিচ্ছে না সরকার। এতে বাক-স্বাধীনতাকে বাধাগ্রস্ত করা হচ্ছে।

তিনি বলেন, দেশের মালিক জনগণ, কিন্তু সরকার তাদের সমালোচনা করার সুযোগ দিচ্ছেন না। সরকার রাষ্ট্রকে নিজের মত করে ব্যবহার করছে। যেখানে জনগণের কোন কথা শুনছে না। যেখানে সরকারের ইচ্ছে মত দেশকে ব্যবহার করছে সেখানে বলা যায় এটি একটি গণতন্ত্রহীন সরকার ব্যবস্থা।

জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনের প্রধান বক্তা পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুল হক চুন্নু এমপি সরকারের সমালোচনা করে বলেন,বিদ্যুতের কথা বলে সরকার টাকার লুটপাট করেছে। বর্তমানে এক এমপি ১৪ কোটি টাকা দিয়ে বাড়ি করল কিভাবে টাকা পেল। আমরা এমপি হয়েও এত টাকা দিয়ে বাড়ি করতে পারিনা।

তিনি আরো বলেন,বিএনপি ও আওয়ামী লীগের চরিত্র একই। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি নিয়ে বলেন, আমরা কোথায় আছি একটা ডিমের দাম ১৫ টাকা।

জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি শেরিফা কাদের এমপি সভাপতিত্বে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসানের সঞ্চালনায়
এ সময় আরও বক্তব্য রাখেন,জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজউদ্দিন আহমেদ এমপি,কে টি ইউ তাসুর রহমান এমপি,ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি,এডভোকেট মোহাম্মদ রেজাউল ইসলাম ভূঁইয়া,মেজর অফ রানা মোঃ সোহেল এমপি, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা পনির উদ্দিন আহমেদ এমপি।।

জাতীয় নির্বাচন প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন,আমরা এখন পর্যন্ত চিন্তা করছি ৩০০ আসনে নির্বাচন করবো। নির্বাচন করে উত্তরের সংখ্যাগরিষ্ঠ আসন পূর্ণ উদ্ধার করতে চাই।

তিনি লালমনিরহাটের ভবিষ্যৎ উন্নয়ন নিয়ে বলেন,মোগলহাট স্থলবন্দরটি আগামীতে চালু হবে পাশাপাশি লালমনিরহাটের বিমানবন্দরটি আরো বড় করে এখানে বিমান উঠানামা ব্যবস্থা করো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT