রবিবার, ২৩ Jun ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

 চারগুন বেশি প্রেসক্লাবের উন্নয়ন করা হবে : উপজেলা চেয়ারম্যান মিলন

 চারগুন বেশি প্রেসক্লাবের উন্নয়ন করা হবে : উপজেলা চেয়ারম্যান মিলন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি :

বিগত সময়ে যারা উপজেলা চেয়ারম্যান ছিলেন, তারা প্রেসক্লাবের জন্য যা করেছেন তার চারগুন বেশি উন্নয়ন করবেন বলে ঘোষনা দিয়েছেন রংপুরের পীরগাছার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

 

 

রোববার (৯ জুন) বিকেলে পীরগাছা প্রেসক্লাবে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষনা দেন। এ সময় তিনি আরও বলেন, দুর্ণীতি ও মাদক মুক্ত পীরগাছা গড়তে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

 

আপনারা আমার পাশে থাকলে মাদক ও দুর্ণীতি মুক্ত পীরগাছা গড়ে তোলা সম্ভব। আপনাদের লেখনীর মাধ্যমে সমাজের সব অনিয়ম তুলে ধরবেন। আমি আপনাদের সাথে নিয়ে এসব রুঁখে দিব। আপনারা প্রেসক্লাবের জন্য জমির ব্যবস্থা করেন। আমরা দুই তলা ভবন করে দিবো। আরো যা যা করা দরকার করবো। পীরগাছা প্রেসক্লাবের আয়োজনে ওই অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ভাইস চেয়ারম্যান শাহ মো. শারেখ খন্দকার জয় ও মহিলা ভাইস চেয়ারম্যান ইশরাত জাহান সুইটিকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

প্রেসক্লাবের আহবায়ক শাহ কামাল ফারুখ লাবুর সভাপতিত্বে প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তাজরুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান শাহ মো. শারেখ খন্দকার জয়, মহিলা ভাইস চেয়ারম্যান ইশরাত জাহান সুইটি। সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সদস্য সচিব শাহ জাহান সিরাজ মাসুদ, সাবেক সভাপতি এম খোরশেদ আলম, তোজাম্মেল হক মুন্সি, সাবেক সাধারন সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

 

 

অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক মানবজমিন প্রতিনিধি কাজী শহিদুল ইসলাম, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি গোলাম আজম, দাবানল প্রতিনিধি হাফিজার রহমান, দৈনিক কালবেলা প্রতিনিধি মোস্তাফিজার রহমান, মাইটিভি প্রতিনিধি খুরশীদ আলমসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT