শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় দোয়া ও সহযোগিতা চাইলেন-শরিফুল ইসলাম তাজু

গোবিন্দগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় দোয়া ও সহযোগিতা চাইলেন-শরিফুল ইসলাম তাজু

নিউজ ডেস্ক:

গাইবান্ধা, গোবিন্দগঞ্জ উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান, কর্মী বান্ধব জননেতা, শরিফুল ইসলাম তাজু সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামিলীগ, গোবিন্দগঞ্জ পৌর শাখা,গাইবান্ধা। তিনি গোবিন্দগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে পুনরায় উপজেলাবাসীর নিকট দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

জনসাধারনের অবগতির জন্য আরও জানান যে,উপজেলা ভাইস চেয়ারম্যান পদটি প্রশাসনিক চেয়ার মাত্র এখান হতে সরাসরি জনসাধানের জন্য কাজ করা তেমন সুযোগ নেই।

যে কারণে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েও জনসাধারনের চাহিদা মোতাবেক হয়তো কাজ করতে পারেনি বলে ক্ষমা প্রার্থী ।

তবে আমার বিগত রাজনৈতিক জীবনে প্রতিদিনের ঘটনায় জনসাধারণের সকল কল্যানকর কাজে নিজেকে নিয়োজিত রাখার যথাসাধ্য চেষ্টা করেছি। জনসাধরনের জন্য আমার ফোন, বাড়ির দরজা ও পরিবার ২৪ ঘন্টা খোলা ছিলো যা আগামী দিনেও থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন যেহেতু চাদাবাজ,অনিয়ম, দুর্নীতি,ইভটিজিং, মাদকের বিরুদ্ধে সব সময় সোচ্চার ছিলাম তাই জনসাধারণ আমার ভুলট্রুটিগুলো ক্ষমা দৃষ্টিতে দেখে বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা বাসী পুনরায় সেবা ও পাশে থাকার সুযোগ দিবেন বলে বিশ্বাস করি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT