রবিবার, ১৪ Jul ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ডা:রোমানা শারমিন রুম্পা’র অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে মৃত্যু

গোবিন্দগঞ্জে ডা:রোমানা শারমিন রুম্পা’র অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে মৃত্যু

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের টিএনটি মোড়ে অবস্থিত সমৃদ্ধি ডায়াগনস্টিক ও ডায়াবেটিক সেন্টারের স্বত্বাধিকারী ডা: সাজেদুল ইসলাম সুজনের সহধর্মিণী
২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা: রোমানা শারমিন রুম্মা (৩৫) অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

 

শুক্রবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ বগুড়া শহরের বৃন্দাবনপাড়ায় নিজ বাড়িতে আনা হয়। এর আগে বৃহষ্পতিবার (২০ জুন) রাত ১১টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুম্মার মৃত্যু হয়।

 

তিনি বগুড়া শহরের বৃন্দাবনপাড়ার মৃত আব্দুল কাউয়ুমের মেয়ে ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের বাসিন্দা। বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক সাজেদুল ইসলামের স্ত্রী।

জানা যায়, ১৯ জুন রাতে পরিবারের সবার অজান্তে চিকিৎসক রোমানা নিজ শয়ন ঘরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। তার চিকিৎসার জন্য প্রথমে টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

 

 

পরে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে রোমানাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

 

 

বগুড়া সদর থানা পুলিশের ওসি জানান, এ ঘটনায় পরিবারের অভিযোগ অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT