রবিবার, ২৩ Jun ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

কুড়িগ্রাম-২ আসনে যুব সংহতির নেতাকর্মীদের লাঙ্গল ছেড়ে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকে সমর্থন

কুড়িগ্রাম-২ আসনে যুব সংহতির নেতাকর্মীদের লাঙ্গল ছেড়ে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকে সমর্থন

 

সাইফুর রহমান শামীম,,কুড়িগ্রাম :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে জতীয় যুব সংহতির জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা লাঙ্গল প্রার্থীর পক্ষ ত্যাগ করে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন জানিয়েছে।

 

মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম টেলিভিশন সাংবাদিক ফোরামে এক সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুব সংহতির সদস্য সচিব মো: জামাল উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুব সংহতির আহবায় সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা যুব সহতির সভাপতি মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিলন, পৌর কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হক সহ অন্যান্যরা।
সংবাদ সম্মেলনে যুব সংহতির নেতাকর্মীরা বলেন, বর্তমান এমপি ও জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদ তার লোকজন দিয়ে জাতীয় যুব সংহতির জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলা চালায়। এছাড়া জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েও গত ৫ বছরের দলের ও জেলার উন্নয়ন না করে নিজের উন্নয়ন করেছেন। এসব কথা বলতে গিয়ে নেতাকর্মীরা বিভিন্নভাবে লাঞ্চিত হয়ে আসছেন। এসব কারনে ৭ জানুয়ারির নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদকে ছেড়ে তারা জেলার উন্নয়নের স্বার্থে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকারকে সমর্থন দেয়ার কথা জানান।
জেলা যুব সংহতির সদস্য সচিব মো: জামাল হোসেন জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পনির উদ্দিন আহমেদ জাতীয় পার্টির প্রার্থী হয়েও তিনি নিজ দলীয় নেতাকর্মীদের কোন মূল্যায়ন করেননি। এমনকি তার গুন্ডা বাহিনীর দ্বারা নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলাও চালিয়েছে। গত ৫ বছর জাতীয় পার্টির মনোনয়নে এমপি হয়ে শুধু নিজের আখের গুছিয়েছে।

 

এই আসনের মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হয়নি। এজন্য আমরা এই আসনের মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষে যুব সংহতির জেলা, পৌর ও সদর উপজেলা কমিটির সকল নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রার্থীকে ছেড়ে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT