রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

কুড়িগ্রামে শিশুর অভিভাবকদের মাঝে অরণ্য’র ফলদ বৃক্ষ চারা বিতরণ

কুড়িগ্রামে শিশুর অভিভাবকদের মাঝে অরণ্য’র ফলদ বৃক্ষ চারা বিতরণ

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম :

পরিবেশবাদী সংগঠন অরণ্য এর উদ্যোগে কুড়িগ্রাম সদর হাসপাতালে গ্যাটসবি টেক্স এর সহোযোগিতায় নবজাতক শিশুদের অভিভাকদের মাঝে একটি করে ফলদ গাছের চারা বিতরণ করা হয়।

 

বৃহস্পতিবার টিকা ও সেবা নিতে আসা ০-১ বছরের নবজাতক শিশুর অভিভাবকদের মাঝে ফলদ গাছের চারা বিতরণ করা হয়। অরণ্যের সাধারণ সম্পাদক সোহানুর রহমানের সভাপতিত্বে অরণ্য এর প্রচার সম্পাদক জামিউল ইসলাম জুহান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: শহিদুল্লাহ।

 

এসময় উপস্থিত ছিলেন, ডাঃ মোঃ আল-আমিন মাসুদ, অরণ্যের কোষাধ্যক্ষ জামিউল ইসলাম, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, উৎসর্গ নার্সিং ইনস্টিটিউট অধ্যক্ষ খোরশেদ আলম, অরণ্যের উপদেষ্টা মো: নুর আমিন, অরণ্যের উপদেষ্টা জুলকার নাঈন জুলিয়া প্রমুখ। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: শহিদুল্লাহ বলেন, নবজাতক শিশুদের অভিভাবকদের মাঝে ফলদ বৃক্ষ বিতরণ করেছে পরিবেশবাদী সংগঠন অরণ্য। সংগঠনটি নিঃসন্দেহে একটি ভাল কর্মসূচী হাতে নিয়েছে। আশা করি তাদের এই কর্মসূচী অবহ্যাত থাকবে ।

 

অরণ্যের সাধারণ সম্পাদক সোহানুর রহমান বলেন, আগামীর নতুন প্রজন্ম জন্য সুন্দর ও সবুজ পৃথিবী গড়তে হলে আমাদের বেশি করে বৃক্ষ রোপণ করতে হবে এ জন্য আমরা কুড়িগ্রাম জেলার নবজাতক শিশুর অভিভাবকদের মাঝে বৃক্ষ বিতরণ কর্মসূচী উদ্ভোদন করলাম। এই বৃক্ষ বিতরণ কর্মসূচী কুড়িগ্রাম জেলায় একমাস ব্যাপী বিভিন্ন স্থানে অবহ্যাত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT