শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 

সাইফুর রহমান শামীম,,কুড়িগ্রাম :

সারাদেশের ন্যায় কুড়িগ্রামের যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে স্বাধীনতার বিজয়স্তম্ভে পুষ্পাঘর্য অর্পণ করেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ,কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষাথর্ীবৃন্দ।

 

এরপর সকাল ৯টায় জেলার কেন্দ্রীয় স্টেডিয়ামে আনূিষ্ঠক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে কুড়িগ্রাম কালেক্টরেট হলরুমে ‘জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঈতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

 

বক্তব্য রাখেন পুলিশ সুপার আল আসাদ মো:মাহফুজুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, সিভিল সার্জন ডাঃ মনজুর এ মুর্শেদ, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, বীর প্রতীক আব্দুল হাই, হারুন অর রশীদ লাল, সনাক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীল, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, প্রকৌশলী আনুল হক প্রমুখ। বিকাল তিনটায় কুড়িগ্রাম শেখ রাসেল অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা এবং মৃত মুক্তিযোদ্ধার পরিবারবর্গকে সংবর্ধনা প্রদান করা হয়। এদিকে,দিবসটি উপলক্ষে দিনভর জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT