রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

কুড়িগ্রামে  পিছিয়ে পরা নাগরিকদের জন্য জেলা পুলিশের ঈদ উপহার

কুড়িগ্রামে  পিছিয়ে পরা নাগরিকদের জন্য জেলা পুলিশের ঈদ উপহার

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে কুড়িগ্রাম পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিলশেডে বুধবার বিকালে কুড়িগ্রাম জেলার ট্রান্সজেন্ডার ও কিছুটা পিছিয়ে পরা নাগরিকদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে শুভেচ্ছা উপহার বিতরণ করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, টিআই প্রশাসন মোঃ মোস্তাফিজুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। পুলিশ সুপার বলেন সদাশয় সরকারের অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন ও অগ্রযাত্রায় কুড়িগ্রাম পুলিশের উদ্যোগে এই সমান্য কিছু উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে সম্মানিত ট্রান্সজেন্ডার ও পিছিয়ে পড়া নাগরিকদের সাথে ঈদের খুশি কিছুটা ভাগাভাগি করার একটি খুদ্র প্রয়াস।

 

অসহায় ও পিছিয়েপড়া নাগরিকদের পাশে থেকে ঈদ উপহার দেওয়ায় সম্মানিত ট্রান্সজেন্ডার নাগরিক সহ সকলেই পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। টেকসই নিরাপত্তা, উন্নয়ন ও অন্তর্ভুক্তিমুলক সমাজ গঠনের অনন্য সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

 

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ন, অন্তর্ভুক্তিমূলক সমাজের লক্ষ্যে সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে দিবারাত্র কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্ত সহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT