সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

কুড়িগ্রামে জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আ’লীগ সমর্থীত প্যানেলের বিজয়

কুড়িগ্রামে জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আ’লীগ সমর্থীত প্যানেলের বিজয়

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল বিপুল ভোটে বিজয়ী হয়েছে। সভপতি পদে অ্যাডভোকেট খুরশীদ আলম এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট নাজমুল ইসলামসহ ১৯টি পদের মধ্যে ১৪টি পদে বিজয়ী হয়। বিএনপি ও জামায়াত সমর্থিত প্যানেল একটি সম্পাদকীয় পদসহ চারটি সদস্য পদে বিজয়ী হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টায় আনুষ্ঠিক ভাবে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মজনু মিয়া।
আ’লীগ সমর্থীত প্যানেলের বিজয়ী অন্যরা হলেন-সহ-সভাপতি সুজিৎ কুমার চক্রবর্তী ও জহির উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মহাব্বত,কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক জাহিদ আহমেদ কাজল, ক্রীড়া সম্পাদক টি এম আরিফুজ্জামান কল্লোল, লাইব্রেরী সম্পাদক বকসী মিজানুর রহমান সাজু, সদস্য পদে কামরুজ্জামান মুন্সি রানা,ইদ্রিস আলী খন্দকার ফিটু, আফরোজা শারমিন ও সরোয়ার কবীর মিথুন।
বিএনপি ও জামায়াত সমর্থিত প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান সরকার, সদস্য-নাজিরুজ্জামান রুবেল, নুরে আলম সিদ্দিকী, আলমগীর কবির ও মেরিনা আক্তার মিথেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শামসুল হক সরকার বলেন, আওয়ামীলীগ প্যানেলের বিরুদ্ধে যৌথভাবে প্যানেল দাঁড় করিয়েছে বিএনপি ও জামায়াত সমর্থিতরা। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল থেকে আইনজীবী সমিতি হলরুমে সুষ্ঠুভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে। ১৭৩জন ভোটারের মধ্যে ১৬৯জন ভোট প্রদান করছেন। ১৯টি পদের বিপরীতে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৮জন।

আওয়ামীলীগ সমর্থীত খুরশীদ-নাজমুল এবং বিএনপি-জামায়াত সমর্থীত ইয়াছিন-কাশেম প্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়।

পর্যবেক্ষক ছিলেন সিনিয়র আইনজীবী কে এস আলী আহমেদ, মো. ছাহের উদ্দিন মিয়া এবং এ কে এম গোলাম রব্বানী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT