সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

কুড়িগ্রামে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগে, ২ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কুড়িগ্রামে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগে, ২ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।।

কুড়িগ্রামে শহরে শরিফুল ইসলাম সোহান নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার করা হয়েছে।

 

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের খলিলগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে কুড়িগ্রাম শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় রাস্তা অবরোধ করেন স্থানীয় ব্যবসায়ীরা।

 

পরে রাত ৯টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সাথে জড়িত কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু ও কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি ঝিঁনুক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, হত্যাকান্ডে জড়িতে দুজনকে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

নিহত শরিফুল ইসলাম সোহান কুড়িগ্রাম পৌরসভার ঘোষপাড়া (হাটির পার) এলাকার মৃত আমজাদ হোসেন বুলুর ছেলে। তিনি কুড়িগ্রাম পৌরসভা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ছিলেন।

 

প্রত্যক্ষদর্শী সোহানের বন্ধু খন্দকার রেদোয়ান মাহমুদ বলেন, ‘সোহানসহ আমরা তিন বন্ধু শহরের অভিনন্দন কনভেনশন সেন্টারে সামনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের গাড়ির সামনে এসে ছিটকে পড়ে। আমরা মোটরসাইকেল আরোহী দুজনকে উদ্ধার করে একটি অটোরিকশা করে হাসপাতালে পাঠিয়ে দেই। পরে আমরা শহরের দিকে আসার সময় কয়েকটি মোটরসাইকেলে করে এসে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দুসহ তার দলবল আমার গাড়ির গতিরোধ করেন। কিছু বুঝে উঠার আগে আমাদের ওপর তারা হামলা চালায়। এতে আহত হয় সোহান। পরে হামলাকারীরা আমাদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে গাড়িতে করে সোহানকে সদর হাসাপাতাল নিয়ে আসে। হাসপাতালের সামন এসেও তারা আবারও সোহানকে মারধর করে। আমরা এসে সোহানকে হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

 

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, ‘পুলিশের বিশেষ টিম অপরাধীদের শনাক্ত করে গ্রেপ্তার করেছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT