সোমবার, ২৪ Jun ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আওয়ামীলীগ নেতা মাদকসহ গ্রেপ্তার 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আওয়ামীলীগ নেতা মাদকসহ গ্রেপ্তার 

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে মাদকসহ উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও গবেষণা বিষয়ক সম্পাদক আইয়ুব আলীকে (অবসরপ্রাপ্ত বিজিরি’র সদস্যকে) গ্রেপ্তার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শুক্রবার ফুলবাড়ী থানা পুলিশ মাদক মামলায় তাকে কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

 

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আসিফুল ইসলাম সিদ্দিকী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে ফুলবাড়ীর সীমান্তঘেসা নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজার থেকে নাওডাঙ্গা বকুলতলা বাজার যাওয়ার পাঁকাগামী সড়কের কালভাটের নিকট থেকে বালারহাট বিজিবি ক্যাম্পের নায়ক সুবেদার শফিকুল ইসলামের নেতৃত্বে একটি টহল দলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এক বোতল মদসহ অবসপ্রাপ্ত বিজিবি’র সদস্য আইয়ুব আলী (৫৮)কে হাতেনাতে আটক করে।

একই সঙ্গে একটি মোটরসাইকেল জব্দ করে আটক ব্যক্তিসহ ক্যাম্পে নিয়ে আসে। পরে রাতেই ফুলবাড়ী থানায় সোপর্দ করে বিজিবি একটি মাদক মামলা দায়ের করে। আটক অবসরপ্রাপ্ত বিজিবি’র সদস্যর বাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনীরাম গ্রামে। তিনি ওই এলাকার মৃত ছফুর উদ্দিনের ছেলে আইয়ুব আলী। অপরাধী যে দলেরই হোক না কেন কোন ছাড় নেই। প্রধানমন্ত্রীর নির্দেশ মাদকের ব্যাপারে জিরোটলারেন্স বিজিবি তা বাস্তবায়ন করছে।

স্থানীয়দের অভিযোগ,আইযুব আলী উপজেলা আওয়ামীলীগের উপজেলা কমিটির ত্রাণ ও গবেষণা বিষয়ক সম্পাদক পদপদবী ব্যবহার করে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। পাশাপাশি তিনি একজন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। সরকারি দলের নেতা হওয়ায় ভয়ে কেউ মুখ খোলার সাহস পেত না। প্রায় ২০ বছর পূর্বে বিডিআরে চাকুরী করতেন।

ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহম্মেদ আলী রতন জানান, আমার নেতা বিজিবি’র রোষানলের স্বীকার। ষড়যন্ত্র করে পরিত্যক্ত মাদক দিয়ে বিজিবি আইয়ুব আলীকে আটক করে থানায় মিথ্যা মামলা দেয়। ঘটনার পরপরই আমরা কয়েকজন দায়িত্বশীল নেতা ঘটনাস্ল পরিদর্শন করেছি। সবাই বলেছে তার কাছ থেকে কোন মাদক পাওয়া যায়নি। বিজিবির জোয়ানদের সাথে আইয়ুব আলীর কথা কাটাকাটি হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT