বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

কুড়িগ্রামের কচাকাটায় ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল সভাপতি গ্রেফতার

কুড়িগ্রামের কচাকাটায় ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল সভাপতি গ্রেফতার

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম :

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটায় সাইদুল ইসলাম নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে কচাকাটা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সাইদুল ইসলাম কচাকাটা ইউনিয়ন যুবদলের আহবায়ক।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্যঙ্গ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অপপ্রচারে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। শুক্রবার (১৯ মে) সকালে এ তথ্য নিশ্চিত করছেন কচাকাটা থানা
পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা।

মামলার এজাহার সুত্রে জানাযায়, কচাকাটা ইউনিয়ন যুবদলের অঅহ্বায়ক সাইদুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্যঙ্গ করে শেখ হাসিনাকে উদ্দেশ্য করে নানান বিষয়ে অপপ্রচারণা চালান। বিষয়টি কচাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কচাকাটা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আতাউল রহমানের নজরে আসে। পরে তিনি বৃহস্পতিবার থানায় ডিজিটাল নিরাপত্তা অঅইনে এজাহার দায়ের করেন। যার মামলা নং ৯। সেই মামলায় তাকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ।

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কচাকাটা ইউনিয়ন যুবদলের আহবায়ক সাইদুল ইসলঅমকে গ্রেপ্তার করা হয়েছে বৃহস্পতিবার দিনগত রাতে। শুক্রবার কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

তিনি অঅরো জানান,সাইদুলের ব্যবহিৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।মোবাইলে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে ব্যঙ্গ করা ছবি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে নানান অসৌজন্য মুলক পোষ্ট করা লেখা পাওয়া যায়। বিষয়টি আরো নিবির ভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT