শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ উপজেলা নির্বাচনে সর্বাত্মক আলোচনায় রশিদ ঠিকাদার

কিশোরগঞ্জ উপজেলা নির্বাচনে সর্বাত্মক আলোচনায় রশিদ ঠিকাদার

মোঃ আব্দুল্লাহ আল মামুন:
আসন্ন ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সদস্য সচিব,রশিদুল ইসলাম রশিদ ঠিকাদার কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।তিনি গতবার কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেছিলেন সেই নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন।

 

তিনি আসন্ন ২০২৪ কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সর্বাত্মক আলোচনায় আছেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত হওয়ার পরেও তিনি সবসময় জনগণের পাশে থেকে ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

 

স্থানীয় সাধারণ মানুষ জানান, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন তিনি। শুধু তাই নয়, কোনো মানুষ অসুবিধায় পড়ে ওনার দ্বারস্ত হলে তিনি সহযোগিতা করেন।

এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগিতা করে আসছেন। স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন তিনি। বর্তমান সময়ে এ রকম তরুণ সমাজ সেবকের প্রয়োজন। যার মধ্যে নেই কোনো হিংসা বিদ্বেষ। কাউকে পেলেই জড়িয়ে ধরে কথা বলেন প্রাণ খুলে।

মোঃ রশিদুল ইসলাম রশিদ ঠিকাদার বলেন, জনগণের পাশে এখনও আছি এবং ভবিষতেও পাশে থাকব। চেয়ারম্যান হলে কিশোরগঞ্জ উপজেলার রাস্তার উন্নয়ন, মাদকমুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।

 

তিনি পরিশেষে বলেন, আমার উদ্দেশ্য হলো কিশোরগঞ্জ উপজেলাকে একটি মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে তৈরি করা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT