শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

কালীগঞ্জে হত্যার পর ঘরে ঝুলিয়ে রাখার অভিযোগ, স্বামী পলাতক

কালীগঞ্জে হত্যার পর ঘরে ঝুলিয়ে রাখার অভিযোগ, স্বামী পলাতক

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সালমা বেগম (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর মরদেহ ঘরে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে ওই নারীর স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে কালীগঞ্জ থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা করেছেন ওই নারীর দাদা আবু সুফিয়ান।

এর আগে বুধবার (১৯ জুলাই) রাতে উপজেলার চন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রপুর গ্রামের অধরা শেখের ছেলে লিটন মিয়ার (৪৩) সঙ্গে ৫ বছর আগে বিয়ে হয় একই জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কিশামত চরিতাবাড়ি গ্রামের দুলাল মিয়ার মেয়ে সালমা বেগমের (২৪)।

বুধবার রাতে বিদেশ থেকে পাঠানো সালমার বাবার টাকা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে বিরোধ সৃষ্টি হয়। এ সময় উত্তেজিত হয়ে স্বামী লিটন লাঠি দিয়ে পিটিয়ে সালমাকে হত্যা করে মরদেহ ঘরে ঝুলিয়ে রাখে। পরে সালমা আত্মহত্যা করেছেন বলে স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দেওয়ানো হয়।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মৃত সালমা বেগমের দাদা আবু সুফিয়ান বাদী হয়ে বৃহস্পতিবার কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে স্বামী লিটন ও তার পরিবারের সবাই পালিয়ে গেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, নিহত ওই নারীর দাদা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন এলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT