সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

কালীগঞ্জে মাদক নিয়ে বিরোধ, বিশেষ অঙ্গে রশি বেঁধে যুবককে নির্যাতন

কালীগঞ্জে মাদক নিয়ে বিরোধ, বিশেষ অঙ্গে রশি বেঁধে যুবককে নির্যাতন

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক নিয়ে বিরোধে উলঙ্গ করে বিশেষ অঙ্গে রশি বেঁধে এক যুবককে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের ৩ মিনিট ৪১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এ ঘটনায় রোববার (৩০ জুলাই) সকালে থানায় মামলা হয়েছে।

জানা যায়, কালীগঞ্জ উপজেলার লতাবর এলাকার লুৎফর রহমানের ছেলে সুমন মিয়া একই এলাকার জমসের আলীর ছেলে মিলন মিয়া ও এন্তাজ আলীর ছেলে লিমন মিয়া ভারতীয় চোরাচালানসহ মাদক কারবারের সঙ্গে জড়িত ছিলো। সম্প্রতি আবারও সুমনকে তারা মাদক পাচারের প্রস্তাব দেয়।

এ নিয়ে সুমন মিয়ার সঙ্গে মিলন মিয়া ও লিমন মিয়া বিরোধ চলছে। সেই বিরোধের জের ২৫ জুলাই রাতে সুমন মিয়াকে আটক করে নির্যাতন করেন লিমন মিয়া ও মিলন মিয়াসহ তাদের লোকজন।

এক পর্যায়ে একটি রুমে ভিতরে সুমন মিয়াকে উলঙ্গ করে নির্যাতন করা হয়। এ সময় সুমনের বিশেষ অঙ্গে রশি বেঁধেও নির্যাতন করেন তারা। সেই নির্যাতনের ভিডিও ধারণও করা হয়। নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরালও হয়েছে।

ভুক্তভোগী সুমন মিয়া বলেন, ‘তাদের সঙ্গে মাদক পাচারে কাজ না করায় আমাকে ধরে একটি বাড়ির রুমে নিয়ে গিয়ে উলঙ্গ করে। মারধরসহ নানাভাবে নির্যাতন করে ভিডিও ধারণ করে। এ নিয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করি।’

এ বিষয়ে অভিযুক্ত মিলন বলেন, ‘আমি সুমনকে নির্যাতন করিনি। অন্য কেউ সুপার এডিট করে আমার মাথা সংযোগ করে দিয়েছে।’

রোববার সন্ধ্যায় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির  বলেন, এ ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার-পাঁচ জনের নামে পর্নোগ্রাফি মামলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ তৎপর আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT