বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

কালীগঞ্জে জমি সংক্রান্ত জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কালীগঞ্জে জমি সংক্রান্ত জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে তাইজুদ্দিন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার(০১ আগস্ট) রাত ১১টায় গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাইজুদ্দিন (৩৫) মারা যান।

এর আগে মঙ্গলবার বিকেলে দিকে লালমনিরহাটের কালীগঞ্জের পূর্ব দুহুলী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,পূর্ব দুহুলী এলাকার মৃত নজর আলীর ছেলে আব্দুল করিম (৫০) একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৪০) এর মাঝে দীর্ঘদিন থেকে জমি জায়গা নিয়ে বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে রিয়াজুদ্দিনের ছোট ভাই তাইজুদ্দিন (৩৫) দুহুলী বাজারে টিসিবির পণ্য তুলতে গেলে করিম মিয়া ও তার ছেলে আলামিনসহ কয়েকজন অতর্কিতভাবে হামলা চালায় এবং গাছের ডাল দিয়ে তাইজুদ্দিনকে বেধড় মারপিট করে এতে ঘটনাস্থলে তাইজুদ্দিন জ্ঞান হারায় ও আবু জাফর,আইয়ুব আলী, কামরুল ইসলামকে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা সকলকে উদ্ধার করে আদিতমারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।পরে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় তাইজুদ্দিন মারা যায়।

এ ব্যাপারে নিহতের ভাই রিয়াজ উদ্দিন বুধবার সকালে কালিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে কালিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির বলেন, জমি সংক্রান্ত বিষয়ে উভয় পক্ষের মারামারি হয় এতে তাইজুদ্দিন নামে এক যুবক গুরুতর আহত হলে রংপুর মেডিকেল কলেজে মারা যায়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT