রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

কাউনিয়া উপজেলার সাবেক ইউএনও চিরনিদ্রায় শায়িত হলেন গাইবান্ধায়

কাউনিয়া উপজেলার সাবেক ইউএনও চিরনিদ্রায় শায়িত হলেন গাইবান্ধায়

রংপুর টাইমস :

ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যাওয়া বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এস এম নাজিয়া সুলতানা গাইবান্ধা পৌর গোরস্থানে চিরনিদ্রায় শায়িত হয়েছেন।

বুধবার (২৬ জুলাই) দিনগত রাত ২টার দিকে গাইবান্ধা গোরস্থান জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে তাকে পৌর গোরস্থানে দাফন করা হয়। এর আগে শ্রদ্ধা নিবেদন শেষে তার প্রথম জানাজা সচিবালয়ে অনুষ্ঠিত হয়।

এসএম নাজিয়া সুলতানা ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রোববার থেকে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সহকারী সচিব এস এম নাজিয়া সুলতানা গাইবান্ধা পৌরসভার ভিএইড রোড এলাকার বাসিন্দা সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম ওয়াহেন্নবী মিন্টুর মেয়ে।

৩০ তম বিসিএস কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। ২০১৭ সালের পদোন্নতি পেয়ে সেপ্টেম্বর থেকে ২০১৯ সালের মে পর্যন্ত কাউনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। পরে তিনি পদোন্নতি পেয়ে ২০১৯ সালে সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করেন। সেখানে তিনি ডব্লিউটিও উইংয়ে কর্মরত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT