বুধবার, ১৯ Jun ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

একটি চক্র ধর্মীয় উষ্কানিতে দেশে অস্থিতিশীলতা তৈরি করতে চায়-সমাজকল্যাণ মন্ত্রী

একটি চক্র ধর্মীয় উষ্কানিতে দেশে অস্থিতিশীলতা তৈরি করতে চায়-সমাজকল্যাণ মন্ত্রী

জেলা প্রতিনিধি, লালমনিরহাট।
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন,বাংলাদেশে কোন সাম্প্রদায়িক অসন্তুষ্টি নেই। একটি চক্র বারবার ধর্মীয় উষ্কানিতে দেশে অস্থিতিশীলতা তৈরি করতে চায়। ধর্ম মানুষকে এই শিক্ষা দেয়না, তাই আর মানুষকে বিভ্রান্ত করবেন না।
শনিবার (৮ জুলাই) দুপুরে আদিতমারী উপজেলায় বাংলাদেশ গীতা পরিষদের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও লালমনিরহাট জেলা শাখার অভিষেক উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
সমাজকল্যাণ মন্ত্রী বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। ধর্ম সবসময় সহিষ্ণু শিক্ষা দেয়। প্রধানমন্ত্রীর বাংলাদেশে সকল ধর্মের লোকজন ধর্মীয় সম্প্রীতি নিয়ে বসবাস করে আসছে।
আগামী নির্বাচনে বৈদেশিক কোন রাষ্ট্র যাতে আমাদের দেশ নিয়ে ষড়যন্ত্র করতে না পারে সেদিকে খেয়াল রাখতে বলেছেন তিনি। আমেরিকা বিভিন্নভাবে আমাদেরকে চাপে ফেলতে চায়। যে দেশ মুক্তিযুদ্ধের সময় আমাদের বিরোধিতা করেছিলো তবুও আমরা যুদ্ধ করে স্বাধীনতা ছিনিয়ে এনেছি। এবারও সুষ্ঠু নেতৃত্বের ভোটে জনগণ আওয়ামীলীগ কে বেচে নিবে। কোন ষড়যন্ত্রই এতে টিকবেনা।
অনুষ্ঠানের উদ্বোধন করেন শ্রী বিজন কান্তি ধর, সাধারণ সম্পাদক, গীতা পরিষদ কেন্দ্রীয় কমিটি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শ্রী বিজয় চন্দ্র দাশ, সভাপতি, গীতা পরিষদ, কেন্দ্রীয় কমিটি। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন শ্রী প্রদীপ আচার্য্য, সভাপতি মন্ডলীর সদস্য, চট্টগ্রাম।
এতে স্বাগত বক্তব্য রাখেন শ্রী জগন্নাথ ঘোষ, সিনিয়র সহসভাপতি,  গীতা পরিষদ, লালমনিরহাট জেলা শাখা।
অভিষেক অনুষ্ঠান উপলক্ষে বিভিন্ন গুনীজনদের উত্তরীয় পরিয়ে ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।
গীতা পরিষদ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী বিদ্যানন্দ মোহন্তের সঞ্চালনায় ও গীতা পরিষদ জেলা শাখার সভাপতি শ্রী পরেশ চন্দ্র বর্মনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, আদিতমারী পূজা উদযাপন পরিষদের সভাপতি এস নীলকমল রায়, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT