বুধবার, ১৯ Jun ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

ঈদের কেনাকাটা করা হলো না পিতা-পুত্রের, সড়ক দুর্ঘটনায় পুত্রের পর পিতার মৃত্যু 

ঈদের কেনাকাটা করা হলো না পিতা-পুত্রের, সড়ক দুর্ঘটনায় পুত্রের পর পিতার মৃত্যু 

 

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় চাঁদেরহাট নামক এলাকায় ট্রলির ধাক্কায় বাইসাইকেলে থাকা পিতা-পুত্র নিহত হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার চাঁদের এলকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পুত্র মাসুদ রানা (১১) নিহত হয়। এসময় গুরুত্বর আহত অবস্থায় নিহত মাসুদ রানার পিতা একরামুল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।
স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে পিতা একরামুল হক ও পুত্র মাসুদ রানা বাইসাইকেলে করে গ্রামের বাড়ি থেকে ফুলবাড়ী উপজেলা শহরে যাচ্ছিল। পিতাপুত্র ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের চাঁদের হাট এলাকায় পৌছিলে একটি ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পুত্র মাসুদ রানার মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় পিতা একরামুল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে তিনিও মারা যান।
নিহত পিতা-পুত্রের বাড়ি ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তবতর্ী ধর্মপুর গ্রামে।
নিহত শিশু চাচা এরশাদুল হক জানান, ছেলের জন্য ঘড়িসহ আসন্ন ঈদের কেনাকাটার জন্য আমার ভাই একরামুল হক তার ছেলে মাসুদ রানাকে বাইসাইকেলের ক্যারিয়া করে (পিছনে) নিয়ে বাড়ী থেকে বের হন। ফুলবাড়ী বাজারে ঢুকার আগে পিছন থেকে ইটবোঝাই ট্রলি চাঁদেরহাট নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হাড়িয়ে ধাক্কা দিলে ঘটনা স্থলে মাসুদ রানা নিহত হয়। এ সময় তার বাবা মারাত্বক আহত হন। আহত একরামুলের অবস্থা বেগতিক হলে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রলি ও ড্রাইভারকে আটক করে। ট্রলির ড্রাইভার নাগেশ্বরী উপজেলার এগারো মাথা গ্রামের হজরত আলীর ছেলে মোকছেদুল।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান পিতা-পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রলি ও ট্রলির ড্রাইভারকে আটক করা হয়েছে। নিহতের বড় ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT