রবিবার, ২৩ Jun ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

আমরা জনগণের পক্ষে রাজনীতি করি– জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের

আমরা জনগণের পক্ষে রাজনীতি করি– জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২১ রংপুর-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদ উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আমরা কোন জোট কিংবা মহাজোট করিনি এবং আসন বন্টন করা হয়নি। আমাদের রাজনীতি সরকারের পক্ষে নয়।

 

সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে যারা তাদের বিপক্ষেও নয়। আমরা জনগণের পক্ষে রাজনীতি করি, জনগণের জন্য কাজ করতে চাই। সেই জন্য রাজনীতি করতে চাই, সেই রাজনীতির জন্য আমাদের দরকার।

 

 

গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুরে নিজ নির্বাচনী এলাকায় মাহিগঞ্জ ও রেল স্টেশনে পৃথক পৃথক দু’টি লাঙ্গল মার্কার নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের বিভিন্ন স্থানে নৌকা প্রার্থী ও সমর্থকরা জাতীয় পার্টির প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা, নির্বাচনী অফিস ভাংচুর, পোলিং এজেন্টদের সঙ্গে বৈঠক করে ভোট প্রভাবিত করার মতো কাজ করছে। সে দিক দিয়ে রংপুরে ভালো আছে।

 

জিএম কাদের বলেন, ভয়ভীতি প্রদর্শনের কারণে জাতীয় পাটির্র ভোটার প্রার্থী ও সমর্থকরা ভীত সন্ত্রন্ত হয়ে পড়ছে। অবস্থাদৃষ্টে এমন মনে হচ্ছে, আওয়ামীলীগ ছাড়া ভোটের মাঠে আর কেউ থাকতে পারবে না।

 

তিনি আরো বলেন, রংপুরবাসী নিজেদের বঞ্চনার শিকার ও বৈষম্যের শিকার মনে করেন। এজন্যই তারা মনে করেন, জাতীয় পার্টি যদি শক্তিশালী হয় তাহলে রংপুরের উন্নয়ন যেমন হবে, তেমনি বঞ্চনা ও বৈষম্য থেকে রক্ষা পাবেন তারা। আমি নির্বাচিত হলে রংপুরের প্রত্যাশিত উন্নয়ন উপহার দিবো। চিকিৎসা সেবার মান উন্নয়নে হসপিটালের উপর একটি মেগা প্রকল্প চালুর দাবী জানিয়ে তিনি বলেন, দেশে হার্ডএ্যাটাকসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবার মান উন্নয়নে হসপিটালের উপর একটি মেগা প্রকল্প চালু করা জরুরী হয়ে পড়েছে। সেদিকগুলো আমি দেখবো।

 

অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান, রংপুর জেলার আহবায়ক, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি করর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক।

 

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা মোঃ আলা উদ্দিন মিয়া, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলার যূগ্ম আহবায়ক মোঃ শাফিউর রহমান শাফি, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, সহ-সভাপতি মোঃ জাহেদুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সভাপতি মোঃ আল-মামুন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, ২৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহিম পাঠান ও ২৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি টিপু সুলতান রংপুরীসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT